× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মিঠাপুকুরে নৌকার এজেন্টের জন্য বরাদ্দ টাকা ‌‌‌‌‌‘নয়-ছয়’, বাইক ভাঙচুর

মিঠাপুকুর (রংপুর) প্রতিবেদক

প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৪ ১৭:১৫ পিএম

আপডেট : ১১ জানুয়ারি ২০২৪ ১৮:১৪ পিএম

মিঠাপুকুর মহাবিদ্যালয়। ছবি: সংগৃহীত

মিঠাপুকুর মহাবিদ্যালয়। ছবি: সংগৃহীত

দ্বাদশ সংসদ নির্বাচনে রংপুর-৫ (মিঠাপুকুর) আসনে নৌকার প্রার্থীর এজেন্ট-কর্মীদের জন্য বরাদ্দের টাকা নয়-ছয়ের অভিযোগ উঠেছে। এ নিয়ে বিরোধের জেরে স্বেচ্ছাসেবক লীগের এক নেতার বাইক ভাঙচুর করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কৃষ্ণপুর জুগিপাড়া মোড়ে ভাঙচুরের ওই ঘটনা ঘটে। ভাঙচুরের অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগ কর্মী রিয়াদ আহমেদ রিপুলের বিরুদ্ধে। 

রিয়াদ আহমেদ রিপুল জানান, গত ৬ জানুয়ারি রাতে ভোটকেন্দ্রের খরচের জন্য ৯০ হাজার টাকা পান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক রফিকুল ইসলাম তুহিন। বরাদ্দের এই বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী নৌকার প্রার্থীর ঘনষ্ঠজন মেজবাউর রহমান মঞ্জু। হিসাব অনুযায়ী কেন্দ্রের এজেন্ট ও কর্মীদের জন্য ৫০ হাজার টাকা খরচ করা হয়েছে। রফিকুল ইসলাম তুহিনের কাছে হিসাব জানতে চাইলে তিনি ৬০ হাজার টাকা খরচ হয়েছে বলে জানান। আনুষাঙ্গিক খরচ সহকারে ৬০ হাজার টাকা বাদ দিলে আরও ৩০ হাজার টাকা বাকি থাকে। কিন্তু এই টাকা আত্মসাৎ করে রফিকুল ইসলাম তুহিন মোটরসাইকেল কিনেছেন।

অভিযোগের বিষয়ে রফিকুল ইসলাম তুহিন জানান, ভোটকেন্দ্রে টাকা খরচের বিষয়ে তিনি জানেন না। খরচের টাকা ওই কেন্দ্রে দায়িত্বরত তরণী নামে একজনকে দেওয়া হয়েছে। এ ঘটনা সংক্রান্ত বিষয়ে মিঠাপুকুর থানা পুলিশকে জানানো হয়েছে। দলের হাই কমান্ডকে বিষয়টি জানানো হয়েছে। তাদের সিদ্ধান্ত মোতাবেক মামলা করা হবে বলেও জানান তিনি।
শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা