× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গাজীপুরে ভোটকেন্দ্র ও বিদ্যালয়ে আগুন

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪ ০৯:১১ এএম

আপডেট : ০৬ জানুয়ারি ২০২৪ ১০:৪৬ এএম

দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে স্কুলের গুরুত্বপূর্ণ জিনিসপত্র। প্রবা ফটো

দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে স্কুলের গুরুত্বপূর্ণ জিনিসপত্র। প্রবা ফটো

গাজীপুর মহানগরের পূর্ব চান্দনা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র ও টিঅ্যান্ডটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (৫ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের পূর্ব চান্দনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এবং রাত ৩টার দিকে ১৮ নম্বর ওয়ার্ডের টিঅ্যান্ডটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপপরিচালক আবদুল্লাহ আল আরেফিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আমরা রাত ১টা ২৪ মিনিটে খবর পেয়ে পূর্ব চান্দনা সরকারি প্রাথমিক বিদ্যালয় যাই। ঘটনাস্থলে গিয়ে চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। তবে টিঅ্যান্ডটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চান্দনা মডার্ন ফায়ার স্টেশনের দুটি ইউনিট কাজ করে। ধারণা করা হচ্ছে, স্কুলের জানালা দিয়ে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।’

গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আগুনে পূর্ব চান্দনা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের আংশিক এবং টিঅ্যান্ডটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নয়টি কক্ষ পুড়ে যায়।

তিনি আরও বলেন, গত সিটি করপোরেশন নির্বাচনের সময় টিঅ্যান্ডটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটকেন্দ্র ছিল। এবার স্কুলটিতে ভোটকেন্দ্র ছিল না।

টিঅ্যান্ডটি স্কুলের প্রধান শিক্ষক ওসমান আলী বলেন, ‘রাত ৩টার দিকে স্কুল থেকে নৈশপ্রহরী আমাকে ফোন দিয়ে বলেছে স্কুলে আগুন লেগেছে। তাৎক্ষণিক আমি ৯৯৯ ফোন দিই। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিস ও গাজীপুর মডার্ন ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। ততক্ষণে স্কুলের নয়টি কক্ষ পুড়ে যায়। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা