× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হরতালের সমর্থনে ফেনীতে বিএনপির লাঠিমিছিল

ফেনী প্রতিবেদক

প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৪ ২০:০৬ পিএম

হরতালের সমর্থনে ফেনীতে বিএনপির লাঠিমিছিল করা হয়েছে। প্রবা ফটো

হরতালের সমর্থনে ফেনীতে বিএনপির লাঠিমিছিল করা হয়েছে। প্রবা ফটো

বিএনপির ডাকা ৪৮ ঘণ্টা হরতালের সমর্থনে ও নির্বাচন বর্জনের আহ্বানে ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিএনপির নেতাকর্মীরা লাঠিমিছিল করেছে।  শুক্রবার (৫ জানুয়ারি) বিকালে ফেনীর রামপুর মহাসড়কে লাতু মিয়া ব্রিকসের সামনে থেকে এই মিছিলটি বের হয়। এতে নেতৃত্ব দেন ফেনী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন পাটোয়ারী। 

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম চৌধুরী প্রতিদিনের বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় ফেনী পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খুরশিদ আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক কায়সার এলিন, জেলা ছাত্রদলের সভাপতি সালাহ উদ্দিন মামুন, সাংগঠনিক সম্পাদক জাকের হোসেন রিয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী জুয়েলসহ ফেনী জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিক দলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

একই দিন দুপুরের দিকে একই দাবিতে শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কে জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক নইম উল্লাহ চৌধুরী বরাতের নেতৃত্বে মিছিলে নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে নির্বাচন বর্জন ও হরতালের পক্ষে স্লোগান দেন। 

মিছিলটি শহরের জহিরিয়া মসজিদ থেকে শুরু হয়ে বিএনপির ইসলামপুরস্থ অস্থায়ী কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরণ করা হয়। খবর পেয়ে র‌্যাব-পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী টহল ও নিরাপত্তা জোরদার করা হয়।

 ওসি মো. শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ‘নির্বাচনকে ঘিরে কেউ যেন নাশকতা করতে না পারে সেজন্য আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থানে রয়েছে। যেকোনো পরিস্থিতি মোকাবিলায় আমরা প্রস্তুত রয়েছি।’
শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা