× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ইতালিয়ান নাগরিকের ব্যাগ ছিনিয়ে নেওয়ার ঘটনায় গ্রেপ্তার ৪

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৪ ১৭:৩৫ পিএম

ইতালিয়ান নাগরিকের ব্যাগ ছিনিয়ে নেওয়ার ঘটনায় গ্রেপ্তার ৪

ইতালিয়ান নাগরিক আলোকচিত্রশিল্পী ক্রিস্টিনা জ্যামা ক্যাপরার হাতব্যাগ ছিনতাইয়ের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে নগরীর কেতোয়ালী থানা পুলিশ।

বৃহস্পতিবার দিনভর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করার পর শুক্রবার (৫ জানুয়ারি) দুপুর ১২টায় বিষয়টি জানায় পুলিশ।

তাদের কাছ থেকে ছিনতাই হওয়া একটি মোবাইল, নগদ ২২ হাজার টাকা এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম ওবায়েদুল হক প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ছিনতাইয়ের ঘটনায় ইতিয়ান নাগরিক থানায় মামলা করেন। এরপর আশেপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ এবং বিশস্ত গুপ্তচরের মাধ্যমে ছিনতাই চক্রের সদস্য সিএনজি চালক রুবেলকে গ্রেপ্তার করি। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বাকি ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- ফটিকছড়ি উপজেলার হারবাল ছড়ি গ্রামের বাসিন্দা মো. রুবেল, মীরসরাইয়ের মধ্যম তালবাড়িয়ার নুর উদ্দিন প্রকাশ রিয়াজ, নোয়াখালীর কবির হাটের মো. মুমিন ও খাগড়াছড়ির মানিকছড়ির মো. আরাফাত মিয়া।

গ্রেপ্তার ৪ জন সঙ্গবদ্ধ ছিনতাই চক্রের সদস্য বলে জানিয়েছেন এসি (কোতোয়ালী জোন) অতনু চক্রবর্ত্তী। 

প্রতিদিনের বাংলাদেশকে তিনি বলেন, ‘একজন সিএনজি চালায় এবং অপর দুইজন সিএনজির পিছনের সিটে যাত্রীবেশে বসে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন থানা এলাকায় রাতের বেলায় সিএনজি নিয়ে ঘোরাঘুরি করতে থাকে। তারা টার্গেটকে লক্ষ্য করে কিছুক্ষণ অনুসরণ করে এবং নির্জন জায়গা বুঝে টার্গেটের পাশ দিয়ে সিএনজি নিয়ে যাওয়ার সময় সুযোগ বুঝে কৌশলে ভয় দেখিয়ে জিনিসপত্র ছিনিয়ে নিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায়। পরে সেসব মালামাল অপরজনের কাছে বিক্রি করে।

এর আগে গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর কোতোয়ালী থানার  কর্ণফুলী টাওয়ারের সামনে আলোকচিত্রি ক্রিস্টিনা জ্যামা ক্যাপরা ছিনতাইয়ের শিকার হন। সিএনজি অটোরিকশা নিয়ে আসা ছিনতাইকারীরা ভয় দেখিয়ে একটি কালো রঙের হাত ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ব্যাগে একটি মোবাইল সেট, ইতালিয়ান ব্যাংকের ২টি ক্রেডিট কার্ড ও নগদ ৩০ হাজার টাকা ছিল। পরে এ ঘটনায় তিনি বুধবার কোতোয়ালী থানায় অভিযোগ করেন।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা