× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাভারে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ

সাভার (ঢাকা) প্রতিবেদক

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪ ১৫:৪২ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সাভারে নবীনগর চন্দ্রা মহাসড়কে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। নিহতের ঘটনায় স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ করলে যানজট তৈরি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়েন্ত্রণে আনে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল ১১টার দিকে নবীনগর চন্দ্রা মহাসড়কের পলাশবাড়ি স্কাইলাইন কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম- লিটন শেখ। তিনি জামালপুর জেলার মাদারগঞ্চ থানার নলছিয়া এলাকার বাসিন্দা। বাইপাইল এলাকায় প্লাস্টিক ও সুতার গোডাউন ছিল তার।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে লিটন বাইপাইল থেকে ব্যাটারীচালিত অটোরিকশায় করে উল্টোপথে নবীনগর দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা ট্রাক অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলে লিটন মারা যান। আরও দুজন আহত হলে তাদের স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

যানজটের বিষয়ে জানতে চাইলে তিনি আরও বলেন, স্থানীয়রা সড়ক অবরোধ করে ট্রাক চালকের বিচার দাবি করে। এসময় উভয়পাশে প্রায় ৬ কিলোমিটার যানজট তৈরি হয়। পরে তাদের সড়িয়ে দেওয়া হলে সড়ক স্বাভাবিক হয়। চালককে আটক করা হয়েছে।

নিহত লিটনের শাশুড়ি শিখা বলেন, লিটন শেখের সঙ্গে গত আটমাস আগে মেয়ের বিয়ে দিয়েছি। তার মৃত্যুতে ট্রাক চালকের বিচার দাবি করে সড়ক অবরোধ করা হয়। পরে পুলিশ বিচারের আশ্বাস দিলে সড়ক ছেড়ে দেওয়া হয়।

ওই এলাকায় গত ৩১ ডিসেম্বর সকালে দীপ্ত টিভির ভিডিও এডিটর শাহ মোহাম্মদ কামরুজ্জমান রতন ও আমিনুল ইসলাম নামের এক ব্যক্তি নিহত হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা