× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নেত্রকোণা-১

নৌকার সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর ৭ কর্মী আহত

নেত্রকোণা প্রতিবেদক

প্রকাশ : ০১ জানুয়ারি ২০২৪ ১৩:০৪ পিএম

সাবেক ইউপি চেয়ারম্যান বাবুল মিয়াকে আটক করেছে পুলিশ। প্রবা ফটো

সাবেক ইউপি চেয়ারম্যান বাবুল মিয়াকে আটক করেছে পুলিশ। প্রবা ফটো

নেত্রকোণা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনের স্বতন্ত্র প্রার্থী জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদারের কর্মীদের মারধর করার ঘটনা ঘটেছে। এতে স্বতন্ত্র প্রার্থীর ৭ জন কর্মী আহত হয়েছেন। রোববার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের চকবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত কর্মীদের উদ্ধার করে আজ সোমবার (১ জানুয়ারি) ভোর ৫টার দিকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্বতন্ত্র প্রার্থী ঝুমা তালুকদার। আহতরা হলেন- কলমাকান্দা উপজেলার পাইপুকুরিয়া গ্রামের আব্দুর রাজ্জাক ভুঁইয়ার ছেলে আনোয়ার ভুঁইয়া (২২), একই গ্রামের আব্দুল সাত্তার ভুঁইয়ার ছেলে মামুন ভুঁইয়া (২৮), মৃত রুস্তম আলী ভুঁইয়ার ছেলে আব্দুল গণি ভুঁইয়া (৫৫), শিলারকাকুরী গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে রাজু মিয়া (৪৫), বেনুয়া গ্রামের আবুল হোসেন হাসেমের ছেলে মো. জুলহাস মণ্ডল সাকি (৩৫) ও মইপুকা গ্রামের মৃত তোরাব আলীর ছেলে কামরুজ্জামান (৩৬)। এছাড়া অপর এক আহত ব্যক্তি স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূইয়াসহ কয়েকজন গত রোববার রাতে নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফিরছিলেন। তারা প্রত্যেকেই ট্রাক প্রতীক মার্কা প্রাপ্ত ঝুমা তালুকদারের কর্মী এবং সমর্থক। পথে চকবাজার এলাকায় তাদের গতিরোধ করে কাঠের টুকরা ও দেশীয় অস্ত্র নিয়ে নৌকার প্রার্থীর কর্মী সাবেক ইউপি চেয়ারম্যান বাবুল মিয়াসহ কয়েকজন মিলে পেছন থেকে তাদের ধাওয়া করেন। এক পর্যায়ে তারা স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর হামলা করে তাদের মারধর করেন। এতে ৭জন আহত হন। এছাড়া স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের সঙ্গে থাকা একটি মোটরসাইকেল ভাংচুরসহ অন্য একটি মোটরসাইকেল পুকুরে ফেলে দেয় নৌকার কর্মী সমর্থকরা।

খবর পেয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক ঘটনাস্থলে পুলিশ পাঠান এবং রাতেই বাবুল মিয়াকে আটক করা হয়। বাবুল মিয়া নৌকার মনোনীত প্রার্থী মোস্তাক আহদে রুহীর ফুফাতো ভাই বলে জানা গেছে।

আটকের বিষয়টি নিশ্চিত করে কলমাকান্দা থানার ওসি জানান, ‘এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে এবং ঘটনার সঙ্গে জড়িত অন্যদেরও গ্রেপ্তারে অভিযান চলছে।’

এ বিষয়ে নৌকার প্রার্থী মোশতাক আহমেদ রুহীর বক্তব্য নেওয়ার জন্য তার মুঠোফোনে কল দিলে বন্ধ পাওয়া যায়। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা