× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মোহনগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

হাওরাঞ্চল (নেত্রকোনা) প্রতিবেদক

প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩ ১৭:২৬ পিএম

নেত্রকোনায়  দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১৫জন আহত হয়েছেন। প্রবা ফটো

নেত্রকোনায় দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১৫জন আহত হয়েছেন। প্রবা ফটো

নেত্রকোনায় গরুর ঘাস খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১৫জন আহত হয়েছেন। শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে মোহনগঞ্জ উপজেলার তেতুলিয়া ইউনিয়নের জৈনপুর গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করলে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় পুলিশ।

এদিকে আশঙ্কাজনক অবস্থায় আব্দুল হালিম (৪০), জিপুল মিয়া (২৯), সজরুল ইসলাম (৫৮), কানন মিয়া (২৮), রূপন মিয়া (৩৫), আনোয়ার হোসেন (২৮) এবং মোহন মিয়া (৩৭) এই ছয়জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আহতদের মধ্যে বাকিদের ভর্তি করা হয়েছে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে শহীদ মিয়ার বোরো জমির আইলে গরুকে ঘাস খাওয়াচ্ছিলেন মুকিব মিয়া। উপজেলার জৈনপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে মুকিব (২০)। শহীদের বাড়িও একই গ্রামে। গরুকে নিজেদের আইলে ঘাস খাওয়ানো দেখতে পেয়ে মুকিবকে বাধা দেয় শহীদের ছেলে শাহিন মিয়া (১২)। এ নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে শাহিনকে মারধর করেন মুকিব। এরপর কাঁদতে-কাঁদতে শাহিন বাড়ি চলে যায় এবং বিষয়টি তার বাবাকে জানায়। এরই জেরে ওইদিন সন্ধ্যায় দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে অস্ত্র, রামদা, বল্লম ও লাঠিসোটার আঘাতে দুই পক্ষের অন্তত ১৫জন আহত হন।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় এখনো থানায় কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে পরিস্থিতি এখন শান্ত রয়েছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা