× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ব্যালট বাক্স রক্ষায় গুলির নির্দেশনা রয়েছে : ফেনীর পুলিশ সুপার

ফেনী প্রতিবেদক

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২৩ ১৭:৫৯ পিএম

আপডেট : ২৮ ডিসেম্বর ২০২৩ ১৮:৪১ পিএম

ফেনীর দাগনভূঞা বাজারের জিরো পয়েন্টে ভোটারদের উদ্বুদ্ধকরণ সভায় বক্তব্য দেন ফেনী জেলা রিটার্নিং কর্মকর্তা ও ফেনী জেলা প্রশাসক,  ফেনীর পুলিশ সুপার। প্রবা ফটো

ফেনীর দাগনভূঞা বাজারের জিরো পয়েন্টে ভোটারদের উদ্বুদ্ধকরণ সভায় বক্তব্য দেন ফেনী জেলা রিটার্নিং কর্মকর্তা ও ফেনী জেলা প্রশাসক, ফেনীর পুলিশ সুপার। প্রবা ফটো

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেছেন, ব্যালট বাক্স ও পেপার রক্ষায় গুলি করার নির্দেশনা রয়েছে। যদি কোনো দুষ্কৃতিকারী ব্যালট ও ভোটের সরঞ্জামাদি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তার ওপর গুলি চালানোর নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন। ৭ জানুয়ারি নির্বাচনে আপনারা নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে পারবেন। 

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে ফেনীর দাগনভূঞা বাজারের জিরো পয়েন্টে জেলা তথ্য অফিসের আয়োজনে ভোটারদের উদ্বুদ্ধকরণ সভায় তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার বলেন, ভোট নিয়ে বিভিন্ন মহল গুজব ও প্রোপাগান্ডা ছড়াচ্ছে। একারণে এবারে ভোটে প্রতিটি কেন্দ্রে ব্যালট পেপার সকালে পৌঁছে দেওয়া হবে। এ ছাড়া আইনশৃঙ্খলা রক্ষায় পাঁচটি বাহিনী মাঠে কাজ করবে। এবার ভোটারদের সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। আগামী ৭ জানুয়ারি কেন্দ্রে এসে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানাই।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার বলেন, ফেনী-৩ আসনে এবার ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। তারা যেন আচরণবিধি মেনে প্রচার প্রচারণা করতে এবং ভোটাররা নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে পারেন সেজন্য আমরা এই উদ্বুদ্ধকরণ সভা করেছি। 

এলাকার ভোটারদের স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, প্রতিটি কেন্দ্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা থাকবে। তারা ভোটগ্রহণ থেকে শুরু করে শেষ পর্যন্ত কঠোর নিরাপত্তা দেবে। 

ফেনী জেলা তথ্য অফিসার রাশেদুল হকের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন জেলা নির্বাচনী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম। এ সময় উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা নিবেদিতা চাকমা, দাগনভূঞা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম প্রমুখ। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা