× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নৌকাকে প্রতিরোধ করার সাধ্য কারও নাই : আব্দুস সবুর

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২৩ ১৭:৩১ পিএম

কুমিল্লার তিতাস উপজেলা ভিটিকান্দি ইউনিয়নে নৌকার প্রচারণা চালিয়েছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও কুমিল্লা-১ আসনের নৌকার প্রার্থী আবদুস সবুর। প্রবা ফটো

কুমিল্লার তিতাস উপজেলা ভিটিকান্দি ইউনিয়নে নৌকার প্রচারণা চালিয়েছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও কুমিল্লা-১ আসনের নৌকার প্রার্থী আবদুস সবুর। প্রবা ফটো

কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) আসনের নৌকার প্রার্থী ও আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর বলেন, সরকারি পয়সায় চলেন, সরকারি বাসায় থাকেন আবার নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করেন তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। নৌকাকে প্রতিরোধ করার সাধ্য কারও নাই। তিনি বলেন, নৌকা মার্কা আমাদের স্বাধীনতা দিয়েছে। নৌকার কারণে বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে উন্নয়নের রোল মডেলে, সারা বিশ্বের বিস্ময়ে পরিণত হয়েছে। 

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) কুমিল্লার তিতাস উপজেলা ভিটিকান্দি ইউনিয়নে নৌকার প্রচারণার পথসভায় তিনি এসব কথা বলেন। 

আব্দুস সবুর বলেন, নৌকার উপর যদি কেউ আঘাত আনতে চায়, আমরা অতীতেও দেখেছি অনেক বড় বড় নেতা নৌকাকে আঘাত করে ডাস্টবিনে নিক্ষিপ্ত হয়েছে, আর আপনারা তো পাতি নেতাও না। আপনাদেরও ডাস্টবিনে নিক্ষেপ করা হবে।।

তিনি আরও বলেন, নৌকাকে যারা ফুটা করার জন্য বলে তাদেরকে ফুটা করে দেওয়া হবে। নৌকার উপর আঘাত আনলে তাদের প্রতিরোধ করতে হবে। তাদেরকে ডাস্টবিনে নিক্ষেপ করতে হবে।

আওয়ামী লীগের এই কেন্দ্রীয় নেতা বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আমরা ১২টি ইউনিয়নের সভা করেছি। আজকের ১৩ নম্বর ইউনিয়নের পথসভা করছি, আমরা দেখেছি মানুষের উচ্ছ্বাস আনন্দ, আমরা দেখেছি অনেক উদ্দীপনা, আপনারা পথসভাকে জনসভায় রূপান্তরিত করেছেন। প্রতিটি ইউনিয়নে আমার মা বোনেরা, তোমার ভাই ও ছেলেরা, আমার যুবক তরুণ পেশাজীবী ভাইয়েরা শেখ হাসিনার উন্নয়নের স্বাগত জানিয়ে আজকে রাস্তায় নেমে এসেছে। আপনারা পথসভাকে জনসভা রূপ দিয়েছেন।

কুমিল্লা-১ আসনের নৌকার প্রার্থী বলেন, কিছু ষড়যন্ত্রকারী যারা বার বার নৌকার সঙ্গে বিদ্রোহ করে। আমাদের প্রিয় নেতা সাধারণ সম্পাদকের ভাষায়, হাইব্রিড, কাউয়াদের কোনো দল নাই। তারা সবসময় সুবিধা নিতে জানে। তাদের কোনো আদর্শ নাই। তারা সুযোগ সন্ধানী। দাউদকান্দির এক ইউনিয়ন চেয়ারম্যান বঙ্গবন্ধুর কন্যাকে বলেছে ভুয়া, তারা নৌকাকে ফুটা করে দিতে চায়। কারা আমাদের নেতাকর্মীদের হুমকি দেয়? এটাও আমাদের বুঝতে হবে, জানতে হবে। এটা মনির ভুইয়ার ভাষায় আমরা নিশ্চিত হয়েছি। 

পথসভায় অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য মো. আনিসুর রহমান সরকার, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য দেলোয়ার হোসেন ফারুক, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহজাহান, এছাড়া কুমিল্লা জেলা পরিষদের সদস্য দেলোয়ার হোসেন পলাশ, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শের ই আলম, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সারোয়ার হোসেন বাবু প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা