× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আমাকে দেন না দেন সময়মতো ভোটটা দিতে আইসেন : শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২৩ ২৩:১২ পিএম

আপডেট : ২৭ ডিসেম্বর ২০২৩ ২৩:১৮ পিএম

ফতুল্লার এনায়েতনগর খানকার মোড়ে নির্বাচনী উঠান বৈঠকে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী শামীম ওসমান এমপি। প্রবা ফটো

ফতুল্লার এনায়েতনগর খানকার মোড়ে নির্বাচনী উঠান বৈঠকে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী শামীম ওসমান এমপি। প্রবা ফটো

নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী শামীম ওসমান এমপি বলেছেন, এই দেশ আমাদের মা। আমাদের মায়ের উপর বিপদ আসতেছে। আমাদের মায়ের মানচিত্রের উপর ঈগল থাবা দিতে আসতেছে। সাংবাদিকের সামনে এ বিষয়ে বেশি কথা বলতে পারব না। একটা কথা বলব, আমাদের মাকে যেন ধর্ষণ করতে না পারে। বুধবার (২৭ ডিসেম্বর) বিকালে ফতুল্লার এনায়েতনগর খানকার মোড়ে নির্বাচনী উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, নির্বাচনের পর আওয়ামী লীগ নিয়ে না, সব ভালো মানুষকে নিয়ে কাজ করব। বিশেষ করে ইয়াং জেনারেশন নিয়ে। আজ যাদের বয়স ১৮ থেকে ৩০ তাদরে নিয়ে কাজ করব। প্রতিটা ওয়ার্ডে ১ হাজার করে লোক নিয়ে কাজ করব। নারায়ণগঞ্জ ৮০টা ওয়ার্ড আছে। সব মিলিয়ে ৮০ হাজার লোক হবে। তারা সমাজের তারা সমাজের মাদক, চাঁদাবাজ এদের দমন করবে ইনশাল্লাহ। 

শামীম ওসমান আরো বলেন, আমি আর নির্বাচন করব না। ৯৯ শতাংশ ধরে রাখেন নির্বাচন করব না। নির্বাচনের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে কথা বলে নারায়ণগঞ্জ স্পেশাল স্কোয়াড আনব। যারা মাদক বিক্রি করে তারা হচ্ছে শয়তান। হোক আমার ভাই, আমার ছেলে, আমার আত্মীয়-স্বজনের মধ্যে যারা মাদকের সাথে জড়িত, আমি তাদের ছাড়ব না। এ ওয়ার্ডের প্রতিটা লোক আমার পরিবারের একজন। মানুষ রাজনীতি করে বাড়ি গাড়ি করে, কিন্তু আমি আমার বাড়ি বন্ধ করে রেখেছি। আমি আমার ছেলেমেয়েদের লেখাপড়া শিখিয়েছি। তারা নিজেরটা নিজে করে খাবে ইনশাল্লাহ। কেউ রাজনীতিকে ধান্দা হিসাবে নেয়, আবার কেউ রাজনীতিতে আসে সেবা করার জন্য। দোয়া করবেন, এমন কাজ করে যেতে চাই, যাতে আমার মৃত্যুর খবর শুনলে আপনাদের চোখ থেকে পানি ঝরে।

তিনি আরো বলেন, আপনাদের কাছে আবদার। আমাকে ভোট দেন বা না দেন, আমার আপত্তি নাই। কিন্তু সময়মতো সকালবেলা ভোটটা দিতে আইসেন। আপনাদের যত আত্মীয়স্বজন আছে, সবাইকে ফোন দিয়ে বলেন ভোটকেন্দ্রে আসতে। আমাদের আকাশে একটি ঈগল পাখি উড়তেছে। লন্ডনে বসে যারা হুকুম দেয় তাদের তো কিছু হবে না। যা হবে আমাদের ছেলেমেয়েদের হবে। ওরা ভয়ংকর কিছু পরিকল্পনা করছে। সামনে হয়তো আরো ভয়ংকর কিছু করতে পারে। তবে নির্বাচন হবে ইনশাল্লাহ, একটা সুন্দর সুষ্ঠু নির্বাচন হবে।

বীর মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার রমিজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও ৭ নং ওয়ার্ডের মেম্বার জাকির হোসেনের আয়োজনে বৈঠকে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বক্তাবলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম শওকত আলী, বীর মুক্তিযোদ্ধা বজলুল হকসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা