× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সরিষাবাড়ীতে ঈগল মার্কা প্রার্থীর ক্যাম্প ভাঙচুর, আহত ১০

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিবেদক

প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০২৩ ২৩:১৯ পিএম

আপডেট : ২৫ ডিসেম্বর ২০২৩ ২৩:৪২ পিএম

স্বতন্ত্র প্রার্থী ডা. মুরাদ হাসানের ক্যাম্প ভাঙচুর করা হয়েছে। প্রবা ফটো

স্বতন্ত্র প্রার্থী ডা. মুরাদ হাসানের ক্যাম্প ভাঙচুর করা হয়েছে। প্রবা ফটো

জামালপুর সরিষাবাড়ীতে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর ছয়জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভাংচুর করা হয়েছে ঈগল মার্কা প্রার্থীর নির্বাচনী ক্যাম্প। সোমবার (২৫ ডিসেম্বর) রাত সাড়ে আটটার দিকে পৌরসভার ৫নং ওয়ার্ডের তাড়িয়া পাড়ায় এ ঘটনা ঘটে।

দ্বাদশ সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে আওয়ামী লীগের প্রার্থী মাহবুবুর রহমান হেলাল। ঈগল মার্কা নিয়ে তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় আছেন সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন ফারুক হোসেন, রুকুন মিয়া, কফিল সরকার, রুবেল মিয়া, মো. হামজা ও ফরহাদ হোসেন। অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বলেন, পুলিশ তৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে এখনও অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

প্রত্যক্ষদর্শীর বরাতে পুলিশ জানায়, ঈগল প্রতীকের প্রার্থীর পক্ষে কিছু সংখ্যক কিশোর মিছিল বের করে। নৌকা প্রতীকের এক সমর্থক তাদের ধমক দেয়। সেই সঙ্গে দুই কিশোরকে চড় মেরে নৌকার পক্ষে মিছিল করতে বলা হয়। তারা ঈগলের প্রচার ক্যাম্পে ফিরে কর্মী ও সমর্থকদের জানায়। পরে বিষয়টি নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। 

এক পর্যায়ে নৌকার সমর্থকরা দেশীয় অস্ত্র রামদা, লাঠি নিয়ে ঈগল প্রতীকের নির্বাচনী ক্যাম্পে অতর্কিত হামলা করে। এ সময় দুটি মোটরসাইকেল ভাঙচুর করে। 

এ বিষয়ে ডা. মুরাদ হাসানের সঙ্গে কথা বলতে তার ফোনে বার বার যোগাযোগ করা হলেও তিনি রিসিভ করেননি। তবে তার প্রধান নির্বাচনী প্রতিনিধি পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল বলেন, নৌকার সমর্থকরা আমাদের নির্বাচনী প্রচারে বাধা সৃষ্টি করে, অফিস ভাঙচুর করে এবং অতর্কিত হামলা করে নেতাকর্মীদের মারধর করেছে। আমরা এ হামলার তীব্র নিন্দা জানাই এবং প্রশাসনিকভাবে এর কঠোর ব্যবস্থা নেওয়া হবে আশা রাখছি।’

এ বিষয়ে প্রকৌশলী মাহবুবুর রহমানের সঙ্গে ফোনে যোগাযোগ করলে তিনি কল রিসিভ করেননি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা