× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

যশোর-৪ : নৌকার প্রার্থী বাবুলের সভা-অনুষ্ঠান ঘিরে জনজোয়ার

অভয়নগর (যশোর) প্রতিবেদক

প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০২৩ ২৩:০২ পিএম

আপডেট : ২৬ ডিসেম্বর ২০২৩ ০০:৫৮ এএম

যশোর-৪ আসনের বাঘারপাড়া উপজেলার ধলগ্রামে সোমবার কর্মিসভায় নেতাকর্মীদের সঙ্গে এনামুল হক বাবুল। প্রবা ফটো

যশোর-৪ আসনের বাঘারপাড়া উপজেলার ধলগ্রামে সোমবার কর্মিসভায় নেতাকর্মীদের সঙ্গে এনামুল হক বাবুল। প্রবা ফটো

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৮ যশোর-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এনামুল হক বাবুলের নির্বাচনী সভা ও বড়দিনের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে জনতার ঢল নামে। রীতিমতো জনজোয়ার সৃষ্টি হয়। সোমবার (২৫ ডিসেম্বর) অভয়নগর ও বাঘারপাড়া উপজেলায় এসব অনুষ্ঠানে যোগ দেন তিনি। 

কর্মিসভায় তিনি বলেন, মানুষের যে ভালোবাসা পেয়েছি, সেই ভালোবাসার জোরেই বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যশোর-৪ আসন উপহার দিতে পারব, ইনশাআল্লাহ। দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের মধ্যে ভোট ঘিরে উচ্ছ্বাস তৈরি হয়েছে, আশা করি ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে তারা ভোটাধিকার প্রয়োগ করবেন। 

অভয়নগরের ধলগ্রামে সোমবার আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এনামুল হক বাবুলের নির্বাচনী কর্মিসভায় হাজারো মানুষের অংশগ্রহণ। প্রবা ফটো

বাঘারপাড়া উপজেলার ধলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের নেতা গোলাম মোস্তফার সভাপতিত্বে ধলগ্রামে নির্বাচনী কর্মিসভা অনুষ্ঠিত হয়। এতে এনামুল হক বাবুল ব্ক্তব্য দেন। আরও বক্তব্য দেন- বাঘাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান আলী, সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধীকারী, সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হোসেন বিশ্বাস, যশোর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী, বাঘারপাড়া পৌরসভার মেয়র কামরুজ্জামান বাচ্চু, সাবেক ইউপি চেয়ারম্যান দিলু পাটোয়ারি, ভাইস চেয়ারম্যানের আব্দুর রউফ, নওয়াপাড়া বাজার কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক কবির হোসেন জনি, কেন্দ্রীয় যুব লীগের সদস্য আব্দুল্লাহ রানা,অভয়নগর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শাহ খালিদ মামুন প্রমুখ। ধলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি সভাটি সঞ্চালনা করেন।

নওয়াপাড়া পৌরসভার ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে সোমবার গণসংযোগে নেতাকর্মীদের সঙ্গে এনামুল হক বাবুল। প্রবা ফটো

এর আগে সকালে নওয়াপাড়া পৌরসভার ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের দুর্গাপুর, তালতলা, এক্তারপুর, জাফরপুর, কার্পেটিং বাজার, মাইলপোস্ট এলাকায় পথসভা ও গণসংযোগ করেন নৌকার মাঝি এমানুল হক বাবুল। তার সঙ্গে ছিলেন অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্তু, নওয়াপাড়া বাজার কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষায়ক সম্পাদিকা লাইলা খাতুন, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সির রিজাউল ইসলাম রেজা ফারাজী, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বিপুল শেখ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রাশেদা খানম লিপি, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ আব্দুস সালাম, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদন সুলতানা আরিফা মিতা। এ ছাড়া ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সর্বসস্তরের নেতাকর্মী ও সাধারণ মানুষ এনামুল হক বাবুলের সঙ্গে শুভেচ্ছা বিনিমিয় করেন।

অভয়নগরের রাজঘাটে ব্যাপটিস্ট চার্চে সোমবার বড়দিনে খ্রিষ্টান সম্প্রদায়ের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এনামুল হক বাবুল। প্রবা ফটো

এদিন রাজঘাটে ব্যাপটিস্ট চার্চে খ্রিষ্ঠান সম্প্রদায়ের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এনামুল হক বাবুল। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসম্প্রদায়িক বাংলাদেশের নেতা। তার আমলে সম্প্রীতির বাংলাদেশে শান্তি ও স্থিতিশীলতা বজায় রয়েছে। বড়দিনের উৎসব হচ্ছে সারা দেশে। খ্রিষ্ট ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানাই।

এ ছাড়া নওয়াপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর শেখ আব্দুল ওয়াদুদের মৃত্যুতে শোক ও সমবেদনা জানাতে তার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন এনামুল হক বাবুল। জানাজা ও দাফনেও অংশ নেন তিনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা