× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সেরা তরুণ করদাতা হলেন মাসুদ রানা

গাইবান্ধা প্রতিবেদক

প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২৩ ১৯:৪৩ পিএম

আপডেট : ২১ ডিসেম্বর ২০২৩ ১৯:৫৭ পিএম

 তরুণ ক্যাটাগরিতে সেরা করদাতা হয়েছেন মাসুদ রানা মুন্না। প্রবা ফটো

তরুণ ক্যাটাগরিতে সেরা করদাতা হয়েছেন মাসুদ রানা মুন্না। প্রবা ফটো

বগুড়া কর অঞ্চলের গাইবান্ধায় ২০২২-২৩ অর্থবছরে ব্যক্তি পর্যায়ের তরুণ ক্যাটাগরিতে সেরা করদাতা হয়েছেন মেসার্স রাবেয়া এন্টারপ্রাইজের কর্ণধার মাসুদ রানা মুন্না। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে বগুড়া শহরের বিয়াম ফাউন্ডেশন অডিটোরিয়ামে তাকে সম্মাননা ও সনদপত্র দেওয়া হয়।

সম্মাননা ও সনদপত্র তুলে দেন বগুড়া কর অঞ্চলের কর কমিশনার মোহাম্মদ বজলুর রহমান খান। অনুষ্ঠানে বগুড়া করাঞ্চলের আওতায় ৪ জেলার (জয়পুরহাট, সিরাজগঞ্জ, বগুড়া ও গাইবান্ধা) দুই ক্যাটাগরিতে মোট ২৮ জনকে সেরা এবং সর্বোচ্চ করদাতাকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ খোন্দকার কামাল হাসান। বিশেষ অতিথি ছিলেন বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মাসুদুর রহমান মিলন, বগুড়া কর অঞ্চলের যুগ্ম কর কমিশনার (পরিদর্শী রেঞ্জ ৪) আবু নসর মো. মাহাবুবুজ্জামান, বগুড়া লয়ার্স ট্যাক্সেস অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল হামিদ।

সেরা তরুণ করদাতা মাসুদ রানা মুন্না বলেন, ‘তরুণ ক্যাটাগরিতে জেলার মধ্যে সেরা করদাতা হওয়া অবশ্যই আনন্দের ব্যাপার। সেই সঙ্গে বাংলাদেশ সরকারের রাজস্ব খাতে সামান্য অবদান রাখতে পেরে নিজেকে ধন্য মনে করছি।’ প্রতিবছর ব্যবসায়িক সাফল্যসহ কর প্রদানের ধারাবাহিকতা রক্ষার জন্য সবার দোয়া কামনা করেন এ তরুণ উদ্যোক্তা।

কর কমিশনার মোহাম্মদ বজলুর রহমান খান বলেন, ‘নতুন করদাতাদের উৎসাহ প্রদান এবং তাদের মধ্যে প্রতিযোগিতা সৃষ্টির লক্ষ্যে বিগত ১০ বছর থেকে প্রধানমন্ত্রীর নির্দেশে সেরা করদাতাদের সম্মাননা দেওয়া হচ্ছে। আগামীতে কর আহরণ আরও বাড়ানোর লক্ষ্যে নানা পদক্ষেপ নেওয়া হয়েছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা