× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শাহজালালের মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচার শুরু শেখ হাসিনার

সিলেট অফিস

প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২৩ ১২:৪৪ পিএম

আপডেট : ২০ ডিসেম্বর ২০২৩ ১৫:২৭ পিএম

হযরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি : ফোকাস বাংলা

হযরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি : ফোকাস বাংলা

হযরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচার শুরু করেছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বুধবার (২০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতা-কর্মী বেষ্টিত হয়ে শাহজালালের মাজারে আসেন। সেখান থেকে যান নগরীর খাদিমনগরে হযরত শাহ পরান (রহ.)-এর মাজারে।

এর আগে বেলা ১১টা ৪০ মিনিটে তিনি বিমানযোগে ঢাকা থেকে সিলেটে পৌঁছান।

দুই সুফিসাধকের মাজার জিয়ারতের সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, সৈয়দা জেবুন্নেছা হকসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

মাজার জিয়ারতের পর সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নগরীর সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে বিকাল ৩টায় নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন শেখ হাসিনা।

সিলেটে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বিভাগের চার জেলার নেতা-কর্মীর মধ্যে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সকাল ১০টা থেকে বিভিন্ন জেলা, উপজেলা ও ইউনিয়নের শত শত নেতাকর্মী মিছিল নিয়ে জনসভাস্থলে আসতে শুরু করেন।

প্রধানমন্ত্রীর জনসভায় আসা নেতাকর্মীদের খাবার পানির ব্যবস্থা করেছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। সমবেত জনতার জন্য প্রায় ২ লাখ পিস ‘আধা লিটার’ খাবার পানির বোতলের ব্যবস্থা করা হয়েছে। সরজমিনে দেখা যায়, সকালে থেকেই আলিয়া মাদ্রাসা মাঠের চারদিকে এসব বোতল সারি সারি সাজিয়ে রাখা হয়েছে।

আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা জানান, জনসমাবেশে আসা নেতাকর্মীদের পিপাসা পেলে পানির কষ্ট যাতে না হয় সেজন্যই এ ব্যবস্থা।

এ বিষয়ে সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, নেত্রীর আগমনে সিলেটের লোক উচ্ছ্বসিত। মানুষজন দূরদুরান্ত থেকে সিলেট নগরীতে এসেছে। রোদের মধ্যে তারা দীর্ঘক্ষণ থাকবে। তাদের যাতে পানির কষ্ট না হয় সেজন্য এ ব্যবস্থা করে রাখা হয়েছে।

এদিকে সকাল সাড়ে ১০টায় জনসভার কার্যক্রম শুরু করেন জেলা ও মহানগরের নেতাকর্মীরা। বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের দায়িত্বশীল নেতারা সমাবেশে বক্তৃতা দিচ্ছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা