× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গাজীপুরে সেরা করদাতাদের সম্মাননা ও সনদ প্রদান

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩ ১৭:০৮ পিএম

গাজীপুর ও টাঙ্গাইলে সর্বোচ্চ ও সেরা আয়কর প্রদানকারী করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদান। প্রবা ফটো

গাজীপুর ও টাঙ্গাইলে সর্বোচ্চ ও সেরা আয়কর প্রদানকারী করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদান। প্রবা ফটো

গাজীপুর ও টাঙ্গাইলে দীর্ঘ সময় ধরে সর্বোচ্চ ও সেরা আয়কর প্রদানকারী করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুরের বঙ্গতাজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত ২০২২-২৩ করবর্ষে সিটি করপোরেশন ও জেলা পর্যায়ে চারটি ক্যাটাগরিতে ২১ জন সেরা করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়।

গাজীপুর সিটি কর্পোরেশন, গাজীপুর জেলা ও টাঙ্গাইল জেলার ২১ জন করদাতাকে দীর্ঘ সময় ধরে কর প্রদানকারী করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা, সর্বোচ্চ কর প্রাদানকারী মহিলা করদাতা ও ৪০ বছরের নিচে তরুণ করদাতাদের মধ্যে এ সসম্মানা ও সনদপত্র প্রদান করা হয়।

কর প্রদান সম্মাননা ও সনদপত্র অনুষ্ঠানে সভাপত্বি করেন গাজীপুরের কর কমিশনার তৌহিদুল মুনির। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর ও অব্যাহতি) মো. ইকবাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের অধ্যক্ষ মাসুদা শিকদার ও ট্যাক্সেস বার এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট দেওয়ান আবুল কাশেম প্রমুখ।    

গাজীপুরে ২০২১-২০২২ করবর্ষে রাজস্ব আহরণ ছিল ৯০৫ কোটি এবং ২০২২-২০২৩ করবর্ষে রাজস্ব আহরণের পরিমাণ ১১৪৭ কোটি টাকা। যা আগের বছরের তুলনায় ২৬ দশমিক ৭৪ শতাংশ বেশি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা