× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চার নেতাকে হত্যা

খাগড়াছড়িতে ইউপিডিএফের সকাল-সন্ধ্যা অবরোধ চলছে

খাগড়াছড়ি প্রতিবেদক

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩ ১১:৩৭ এএম

আপডেট : ১৮ ডিসেম্বর ২০২৩ ১১:৪০ এএম

অবরোধের কারণে খাগড়াছড়ি জেলা সদর থেকে দূরপাল্লার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। উপজেলাগুলোতেও দূরপাল্লা ও অভ্যন্তরীণ সড়কে যানবাহন চলছে না। প্রবা ফটো

অবরোধের কারণে খাগড়াছড়ি জেলা সদর থেকে দূরপাল্লার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। উপজেলাগুলোতেও দূরপাল্লা ও অভ্যন্তরীণ সড়কে যানবাহন চলছে না। প্রবা ফটো

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) চার নেতাকে গুলি করে হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ চলছে।

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ৬টা থেকে খাগড়াছড়ি সদর এলাকাসহ জেলার বিভিন্ন উপজেলায় ইউপিডএফ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমর্থকরা সড়কে নামেন। সড়কে গাছের গুঁড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে বিভিন্ন স্লোগান দেন তারা।

অবরোধের কারণে খাগড়াছড়ি জেলা সদর থেকে দূরপাল্লার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। উপজেলাগুলোতেও দূরপাল্লা ও অভ্যন্তরীণ সড়কে যানবাহন চলছে না।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত জেলায় অপ্রীতিকর কোনো ঘটনার খবর পাওয়া যায়নি। শান্তিপূর্ণভাবে অবরোধ চলছে। অনাকাঙ্খিত ঘটনা এড়াতে শহরের মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন রয়েছে।

গত ১১ ডিসেম্বর রাতে জেলার পানছড়ির ফতেহপুরে ইউপিডিএফ সমর্থিত গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিপুল চাকমা, জেলা সহসভাপতি লিটন চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সহসভাপতি সুনীল ত্রিপুরা ও ইউপিডিএফের সদস্য রুহিনসা ত্রিপুরাকে গুলি করে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের প্রতিবাদে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আজ জেলাজুড়ে সড়ক অবরোধের ডাক দেয় সংগঠনটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা