× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চরফ্যাশনে ব্যবসায়ীদের সঙ্গে এমপি জ্যাকবের মতবিনিময় সভা

চরফ্যাশন (ভোলা) সংবাদদাতা

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩ ০০:০৩ এএম

আপডেট : ১৮ ডিসেম্বর ২০২৩ ১১:২২ এএম

চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতির অনুষ্ঠানে বক্তব্য দেন আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব

চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতির অনুষ্ঠানে বক্তব্য দেন আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব

ভোলার চরফ্যাশনে ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনে আওয়ামী লীগের প্রার্থী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

রবিবার (১৭ ডিসেম্বর) দুপুরে চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতির আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি প্রভাষক মনির উদ্দিন চাষীর সভাপতিত্বে ও সম্পাদক জাকির হোসেনের সঞ্চালনায় এ অনুষ্ঠান হয়।

এমপি জ্যাকব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যবসাবান্ধব। তিনি বেকারত্ব দূরীকরণে উদ্যোক্তা তৈরি করে দেশের অর্থনীতির চাকায় গতি এনেছেন। এ সরকার ব্যবসায়ীদের কল্যাণে কাজ করছে।

তিনি আরও বলেন, ‘২০০৮ সালে আপনাদের ভোটে নির্বাচিত হওয়ার পর থেকে চরফ্যাশন বাজারের রাস্তা, ড্রেন, পাবলিক টয়লেট, সবজিবাজারের শেডসহ নানা উন্নয়নে আমি অনেক কাজ করেছি। আমার বিশ্বাস আপনারা আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে বিপুল ব্যবধানে আমাকে পুনরায় সংসদে পাঠাবেন। আর নৌকা হলো উন্নয়নের প্রতীক। আমি চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হলে চরফ্যাশন বাজারে বিশেষ প্রকল্প গ্রহণ করব।’

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সহসভাপতি অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল, পৌর মেয়র মোরশেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহাম্মদ শুভ্রসহ বাজারের সর্বস্তরের ব্যবসায়ী।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা