× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাগমারায় নৌকা প্রার্থীর সমর্থকদের ওপর এমপির সমর্থকদের হামলা

রাজশাহী অফিস

প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০২৩ ২৩:৫২ পিএম

আপডেট : ১৮ ডিসেম্বর ২০২৩ ০০:২২ এএম

বাগমারায় নৌকা প্রার্থীর সমর্থকদের ওপর এমপির সমর্থকদের হামলা

রাজশাহী-৪ (বাগমারা) আসনে নৌকা প্রতীকের প্রার্থীর একটি ভোটকেন্দ্র পরিচালনা কমিটির সদস্য সচিবকে হাতুড়িপেটার অভিযোগ পাওয়া গেছে স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্য এনামুল হকের অনুসারীদের বিরুদ্ধে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

রবিবার (১৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার মাড়িয়া ইউনিয়নের গাঙ্গোপাড়া মোড়ে এ ঘটনা ঘটে।

হামলার শিকার মাহাবুর রহমান আওয়ামী লীগের প্রার্থী আবুল কালাম আজাদের অনুসারী এবং যাত্রাগাছি ভোটকেন্দ্র পরিচালনা কমিটির সদ স্যসচিব। তিনি মাড়িয়া ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি। তার বাড়ি তেলিপুকুর এলাকায়।

এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

এদিকে রবিবার রাতে ভবানগিঞ্জ মোড়ে এমপির লোকেরা আওয়ামী লীগের প্রার্থীর সমর্থকদের ওপর ফের চড়াও হয় বলে জানা গেছে।

রাজশাহী-৪ আসনের বর্তমান সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী এনামুল হকের অনুসারী উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক ওরফে আর্ট বাবুর নেতৃত্বে মুখোশধারীরা ওই হামলা করেছে বলে ভুক্তভোগী অভিযোগ করেছেন।

তবে আবদুর রাজ্জাক অভিযোগ অস্বীকার করেছেন। আর্ট বাবু উত্তরাঞ্চলের আলোচিত সর্বহারা দলের সাবেক সদস্য। তিনি এমপি এনামুলের হাত ধরে সরকারের কাছে আত্মসমর্পণ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে গাঙ্গোপাড়া মোড়ে একটি চায়ের দোকানে বসে ছিলেন মাহাবুর রহমান। এ সময় উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক ওরফে আর্ট বাবুর নেতৃত্বে চার-পাঁচটি মোটরসাইকেলে কয়েকজন মুখোশধারী সেখানে আসেন। তারা মাহাবুরকে চায়ের দোকান থেকে ধরে সড়কের ওপর নিয়ে যান এবং কেন তিনি নৌকার প্রার্থীর পক্ষে কাজ করছেন কৈফিয়ত চান। একপর্যায়ে তাকে সড়কের ওপর ফেলে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকেন।

এ সময় স্থানীরা সংঘবদ্ধ হয়ে হামলাকারীদের প্রতিরোধ করতে গেলে তারা পালিয়ে যান। পরে আহত মাহাবুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত মাহাবুর রহমান জানান, নৌকার প্রার্থীর পক্ষে কাজ করায় স্বতন্ত্র প্রার্থী এনামুল হকের সমর্থক আর্ট বাবুর নেতৃত্বে তাকে মেরে ফেলার জন্য হামলা করা হয়েছে। তারা মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে ভয় দেখিয়েছে।

আওয়ামী লীগের প্রার্থী আবুল কামাল আজাদ বলেন, স্বতন্ত্র প্রার্থী এমপি এনামুলের অনুসারী ও সর্বহারা ক্যাডার আর্ট বাবুর নেতৃত্ব এই হামলা হয়েছে। আমরা থানায় লিখিত অভিযোগ করেছি। আশঙ্কা করছি তারা আরও নাশকতার প্রস্তুতি নিয়ে রেখেছে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, এই ঘটনায় লিখিত অভিযোগ পে‌য়ে‌ছি। তদন্ত ক‌রে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা