× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘ডামি প্রার্থী’ বলায় ক্ষোভ

সাংবাদিকের বিরুদ্ধে মামলা তুলে নিলেন আ.লীগ নেতা

ফেনী প্রতিনিধি

প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০২৩ ২২:৩৭ পিএম

আপডেট : ১৭ ডিসেম্বর ২০২৩ ২৩:০৯ পিএম

ফেনী আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ারুল করিম ফারুক। ফাইল ছবি

ফেনী আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ারুল করিম ফারুক। ফাইল ছবি

প্রকাশিত সংবাদে ‘ডামি প্রার্থী’ বলে উল্লেখ করায় ফেনীর স্থানীয় একটি সংবাদপত্রের সম্পাদক ও প্রধান প্রতিবেদকের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা করেছিলেন ফেনী-২ আসনের (সদর) স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ারুল করিম ফারুক। এ নিয়ে তোলপাড় শুরু হলে স্থানীয় সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর মধ্যস্থতায় বিষয়টি সুরাহা হওয়ার পর ওই মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন বাদী। 

রবিবার (১৭ ডিসেম্বর) দুপুরে জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আশিকুর রহমানের আদালতে মামলা প্রত্যাহারের আবেদন করেন ফারুক। বাদীর বক্তব্য শুনে সেই আবেদন মঞ্জুর করেন আদালত। 

এর আগে গত ১৩ ডিসেম্বর দৈনিক ফেনীর সময় পত্রিকায় ওই প্রতিবেদন প্রকাশের পরদিন সম্পাদক শাহাদাত হোসেন ও প্রধান প্রতিবেদক আরিফ আজমের নাম উল্লেখ করে মামলা করেন আনোয়ারুল করিম ফারুক। 

মামলা প্রত্যাহারের পর তিনি জানান, একটা সংবাদকে কেন্দ্র করে ভুল বোঝাবুঝি হয়েছে। গত শনিবার জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি ও ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর মধ্যস্থতায় সাংবাদিক প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বিষয়টির সমাধান হয়েছে। তাই অভিযোগ প্রত্যাহার করে নিয়েছি। 

স্থানীয় আওয়ামী লীগ ও সাংবাদিক সংগঠনের নেতারা জানান, গত শনিবার দুপুরে ফেনী পৌরসভায় সাংবাদিকদের সঙ্গে বৈঠকে বসেন নিজাম হাজারী। আনোয়ারুল করিম ফারুক নিজামের ঘণিষ্ঠজন হিসেবে পরিচিত। এ সময় পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মিলন ছাড়াও স্থানীয় সিনিয়র সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা