× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

৪১৩ বীর মুক্তিযোদ্ধার মিলনমেলা, সম্মাননা

চাঁদপুর প্রতিবেদক

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২৩ ২১:৫৯ পিএম

আপডেট : ১৩ ডিসেম্বর ২০২৩ ২২:১১ পিএম

৪১৩ বীর মুক্তিযোদ্ধার মিলনমেলা, সম্মাননা

চাঁদপুর জেলা পরিষদের আয়োজনে মুক্তিযুদ্ধকালীন চাঁদপুর জেলা কমান্ডারসহ ৪১৩ বীর মুক্তিযোদ্ধার মিলনমেলা ও সম্মাননা প্রদান করা হয়েছে। বুধবার (১৩ ডিসেম্বর) চাঁদপুর জেলা পরিষদ প্রাঙ্গণে সকাল থেকে দুপুর পর্যন্ত এই বর্ণাঢ্য আয়োজন করা হয়। অনুষ্ঠানে মুক্তিযুদ্ধকালীন চাঁদপুর জেলার কমান্ডার ও খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ক্রেস্ট এবং সম্মানী প্রদান করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করেন আগত বীর মুক্তিযোদ্ধা ও অতিথিরা। অনুষ্ঠানে জেলা পরিষদের পক্ষ থেকে আমন্ত্রিত বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয়।

চাঁদপুরের জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা মনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক কামরুল হাসান। উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ওসমান গণি পাটওয়ারী।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেনÑ পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মহসীন পাঠান, ফরিদগঞ্জ উপজেলা কমান্ডার মো. সহিদউল্লাহ, কচুয়া উপজেলা ডেপুটি কমান্ডার জাবেদ মিয়া, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মুক্তিযোদ্ধা আবুল কালাম চিশতী।

জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেলের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেনÑ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাকির প্রধানীয়া, সদস্য বিল্লাল হোসেন মিয়াজী, খোরশেদ আলম ও আল-আমিন ফরাজী।

সম্মাননা অনুষ্ঠানে জেলা পরিষদের পক্ষ থেকে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের হাতে উপহার ও নগদ অর্থ তুলে দেওয়া হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা