× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নোয়াখালী-২

স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ

নোয়াখালী প্রতিবেদক

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২৩ ২১:৩৬ পিএম

আপডেট : ১৩ ডিসেম্বর ২০২৩ ২২:২২ পিএম

নোয়াখালী-২ আসনে স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া। প্রবা ফটো

নোয়াখালী-২ আসনে স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া। প্রবা ফটো

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) আসনে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী আতাউর রহমান ভূঁইয়ার বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ উঠেছে। একই সঙ্গে সরকারি গাড়ি ব্যবহার করে তার পক্ষে উপজেলা চেয়ারম্যান গণসংযোগ করছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়। 

বুধবার (১৩ ডিসেম্বর) জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানের কাছে এ অভিযোগ জমা দেন একই আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মোরশেদ আলম। 

অভিযোগপত্রে উল্লেখ করা হয়, স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া প্রতীক বরাদ্দের আগেই বিভিন্ন ইউনিয়নে গিয়ে ভোট প্রার্থনা করছেন। এ ছাড়া উপজেলা চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থীর পক্ষে সরকারি গাড়ি ব্যবহার করে বিভিন্ন স্থানে গণসংযোগ করছেন।

অভিযোগপত্রে আরও উল্লেখ করা হয়, স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া তার পৌরসভার বাড়িতে নেতাকর্মীদের অর্থের প্রলোভন দেখিয়ে জনসমাগম করছেন। এ বিষয়ে আওয়ামী লীগ প্রার্থী মোরশেদ আলম ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান। 

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বলেন, ‘নোয়াখালী-২ আসনে স্বতন্ত্র প্রার্থীর আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা