× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গোপালগঞ্জে বাসচাপায় ব্যবসায়ী নিহত, আহত ৪

গোপালগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০২৩ ১৫:৩৭ পিএম

আপডেট : ০৮ ডিসেম্বর ২০২৩ ১৫:৪০ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গোপালগঞ্জে বাসচাপায় প্রাইভেটকারের থাকা মোস্তফা কামাল নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্ত্রী, দুই মেয়ে ও ড্রাইভারসহ আরও চারজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার ডুমদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জের কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাশেম মজুমদার প্রতিদিনের বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত মোস্তফা কামাল বরিশালের কদম আলীর ছেলে। তিনি ঢাকায় ব্যবসায় করতেন এবং ওয়ারী হাটখোলা এলাকায় থাকতেন। তবে আহতদের নাম জানা যায়নি।

পুলিশের এই কর্মকর্তা জানান, একটি প্রাইভেটকারে করে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে গ্রামের বাড়ি বরিশাল যাচ্ছিলেন মোস্তফা। এসময় প্রাইভেটকারটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী রাজীব পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে ব্যবসায়ী মোস্তফা কামাল নিহত হন এবং তার স্ত্রী ও দুই মেয়েসহ চারজন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ-২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। গুরুতর আহত স্ত্রী ও দুই মেয়েকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। আহত ড্রাইভারকে স্থানীয় পর্যায়ে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

ওসি মো. আবুল হাশেম মজুমদার বলেন, ‘মোস্তফা কামালের মরদেহ স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে। তবে এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা