× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ডিবি পুলিশের হাতে গ্রেপ্তারের পর নারীর মৃত্যু

নরসিংদী প্রতিবেদক

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২৩ ১৬:১১ পিএম

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২৩ ১৮:৪৯ পিএম

নরসিংদী সদর হাসপাতাল। ছবি : সংগৃহীত

নরসিংদী সদর হাসপাতাল। ছবি : সংগৃহীত

নরসিংদীতে ডিবি পুলিশের হাতে গ্রেপ্তারের পর এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

মৃত নুরতাজ বেগম পৌর শহরের দক্ষিণ কান্দা পাড়া এলাকার বাসিন্দা ছিলেন।

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার প্রতিদিনের বাংলাদেশকে তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে জেলার ভেলানগর এলাকা থেকে ডিবি পুলিশের এসআই নাইমুল মোস্তাকের নেতৃত্বে একটি দল নুরতাজ বেগমকে ১০ কেজি গাজাসহ গ্রেপ্তার করে। পরে তাকে ডিবি পুলিশের কার্যালয়ে রাখা হয়। রাত ৩টার দিকে তিনি অসুস্থ বোধ করলে তাকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। সকালে তিনি বুকে ব্যথা অনুভব করার কিছুক্ষণের মধ্যেই মারা যান। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। গোয়েন্দা পুলিশসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতাল পরিদর্শন করেন। 

ডিবি পুলিশের এসআই নাইমুল মোস্তাক বলেন, নুরতাজ একজন মাদক কারবারি। তাকে ১০ কেজি গাজাসহ গ্রেপ্তার করা হয়। রাতে অসুস্থ হলে হাসপাতালে ভর্তি করা হয়। সকালে হার্টঅ্যাটাক হয়ে তার মৃত্যু হয় বলে চিকিৎসকরা জানিয়েছেন। তার বিরুদ্ধে থানায় মাদক মামলা হয়েছে।

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক কর্মকর্তা পলাশ মোল্লা বলেন, ‘অ্যাবডমিন পেইন নিয়ে রাতে ওই রোগী ভর্তি হন। চিকিৎসা দেওয়ার পর তিনি অনেকটাই সুস্থ হয়ে উঠেছিলেন। সকাল সাড়ে ৭টার দিকে তার বুক ব্যথা শুরু হয়। আমরা চিকিৎসা দিই। এরই মধ্যেই তার হার্টঅ্যাটাক হয়ে মৃত্যু হয়েছে বলে ধারণা করছি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা