× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বগুড়ায় অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

বগুড়া অফিস

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০২৩ ১৭:৪৯ পিএম

মরিচ ক্ষেতের পাশ থেকে অটোরিকশা চালক আপেল মাহমুদের মরদেহ উদ্ধার করা হয়। প্রবা ফটো

মরিচ ক্ষেতের পাশ থেকে অটোরিকশা চালক আপেল মাহমুদের মরদেহ উদ্ধার করা হয়। প্রবা ফটো

বগুড়ার শাজাহানপুরে ব্যাটারিচালিত অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৬ ডিসেম্বর) বেলা ১২টার দিকে উপজেলার নন্দগ্রাম সাতবিলা পাথার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহতের নাম- আপেল মাহমুদ। তিনি সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ী এলাকার বাসিন্দা। বগুড়া শহরের নারুলী মধ্যপাড়া এলাকায় বসবাস করতেন।

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শরাফত ইসলাম প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্য তাকে হত্যা করা হয়েছে। পুলিশের একাধিক টিম এ ঘটনায় কাজ করছে। দ্রুত জড়িতদের আইনের আওতায় আনা হবে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল আলীম বলেন, বুধবার সকালে সাতবিলা পাথারে জমিতে কাজ করতে গিয়ে একটি মরিচ ক্ষেতের পাশে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ দেখতে পান স্থানীয়রা। তার পাশে মোবাইল পরে থাকতে দেখা গেছে। পুলিশকে খবর দিলে তারা এসে নিহতের পরিচয় শনাক্ত করে।  

নিহত আপেল মাহমুদের বন্ধু শাহাদাৎ হোসেন বলেন, আপেল গতকাল সকালে গ্যারেজ থেকে অটোরিকশা নিয়ে বের হয়। এরপর সারাদিনে তার সঙ্গে যোগাযোগ করা যায়নি। তবে রাত ১২টার পর সাবগ্রামে শেষ দেখা হয়েছিল। এরপর সারারাত সে আর গ্যারেজে আসেনি। রাতে তার মুঠোফোনে একাধিকবার কল করলেও তা বন্ধ পাওয়া যায়। এরপর তার মরদেহ উদ্ধারের খবর পাই। ধারণা করা যাচ্ছে, তার অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যই তাকে হত্যা করা হয়েছে। তাকে হত্যা করে অটোরিকশাটি ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা