× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মিছিল থেকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের আহ্বায়কসহ আটক ৪

সিলেট অফিস

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০২৩ ১৭:৪৮ পিএম

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুল হক চৌধুরী।

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুল হক চৌধুরী।

সিলেট নগরীতে অবরোধের সমর্থনে পিকেটিং করার সময় কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহসভাপতি ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুল হক চৌধুরীসহ স্বেচছাসেবক দল ও ছাত্রদলের চার নেতাকে আটক করেছে পুলিশ। 

বুধবার (৬ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে নগরীর পৃথক পৃথক স্থান থেকে তাদেরকে আটক করা হয়। 

আটক অন্যরা হলেন- মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফসর খান, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল আহমদ ও সহ সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন লিমন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, অবরোধের সমর্থনে নগরীর বাগবাড়ি এলাকায় বেলা আড়াইটার দিকে মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা মিছিলের প্রস্তুতি নেয়। এসময় এসএমপির কোতোয়ালী থানা পুলিশ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুল হক চৌধুরী ও সদস্য সচিব আফসর খানকে আটক করে। এরপর ওই এলাকায় আর কোনো মিছিল ও পিকেটিং হয়নি।

এর আগে বেলা দুইটার দিকে অবরোধের সমর্থনে জেলা ও মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা নগরীর সোবহানীঘাট হাজী নওয়াব আলী জামে মসজিদের সামনে থেকে একটি মিছিল বের করে। মিছিলটি উপশহর এলাকায় পৌঁছে সড়ক অবরোধের চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ এসে তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশ ছাত্রদলের দুই নেতাকে আটক করে থানা নিয়ে যায়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপকমিশনার মো. আজবাহার আলী শেখ প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে মোট চারজনকে আটক করে থানায় পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা