× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

উপজেলা প্রকৌশলীসহ পাঁচ জেলায় সড়কে নিহত ৬

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২৩ ২২:২২ পিএম

জামালপুর পৌরসভার শেখেরভিটা রেলক্রসিংয়ে পুলিশের পিকআপ ভ্যানে ট্রেনের ধাক্কায় দুর্ঘটনা ঘটে। প্রবা ফটো

জামালপুর পৌরসভার শেখেরভিটা রেলক্রসিংয়ে পুলিশের পিকআপ ভ্যানে ট্রেনের ধাক্কায় দুর্ঘটনা ঘটে। প্রবা ফটো

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ি খাদে পড়ে উপজেলা এলজিইডির এক প্রকৌশলী নিহত হয়েছেন। আহত হয়েছেন ইউএনওসহ তিন কর্মকর্তা। গত শনিবার (২ ডিসেম্বর) রাত পৌনে ১টার দিকে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের চেকরমারী এলাকার পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ছাড়া জামালপুর, শেরপুর ও বাগেরহাটে পৃথক দুর্ঘটনায় এক পুলিশ সদস্যসহ আরও চারজন নিহত হয়েছে। এসব দুর্ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) এসব তথ্য নিশ্চিত করেছেন।

পঞ্চগড়ের দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন তেঁতুলিয়ার ইউএনও ফজলে রাব্বি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিন ও আইসিটি সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার। তাদের হাসপাতালে নেওয়া হয়েছে। নিহত আবু সাঈদ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা এলজিইডির প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি দিনাজপুরের কাহারোল উপজেলায়।

পুলিশ জানায়, শনিবার রাতে তেঁতুলিয়া থেকে ইউএনও ফজলে রাব্বিসহ তার সরকারি গাড়িতে করে উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিন, আইসিটি সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার ও পীরগঞ্জ উপজেলা এলজিইডির প্রকৌশলী আবু সাঈদ পঞ্চগড় শহরে যাচ্ছিলেন। সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের চেকরমারী এলাকার পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এসে মোড় নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। এতে গাড়িটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই প্রকৌশলী আবু সাঈদ মারা যান।

জামালপুরে পুলিশের পিকআপে ট্রেনের ধাক্কা, কনস্টেবল নিহত

জামালপুরে রেলক্রসিং পার হওয়ার সময় পুলিশের পিকআপ ভ্যানে ট্রেনের ধাক্কায় আহসানুল হক নামে এক কনস্টেবল নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও এক কনস্টেবল। আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রবিবার ভোর সোয়া ৪টার দিকে জামালপুর পৌরসভার শেখেরভিটা রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এ সময় লেভেল ক্রসিং গেটে ব্যারিয়ার নামানো ছিল না বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

নিহত আহসানুল হক নেত্রকোণার কলমাকান্দা উপজেলার রাজানগর গ্রামের বাসিন্দা। আহত আরিফুল হক টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার দক্ষিণ কয়ড়া গ্রামের বাসিন্দা। তারা জামালপুর সদর থানায় কর্মরত ছিলেন।

বাগেরহাটে ত্রিমুখী সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত

বাগেরহাটে বাস-ব্যাটারিচালিত ইজিবাইক ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দুই বাইক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের বাগেরহাট সদর উপজেলার বৈটপুর গ্রামের চাড়ার ঘর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- মো. মিজান ও রাব্বি খান। মিজান জমাদ্দার বাগেরহাটের শরণখোলা উপজেলার সোনাতলা গ্রামের মান্নান জমাদ্দারের ছেলে এবং রাব্বি খান একই এলাকার ফারুক খানের ছেলে। আহত ফয়সাল ও রনি একই এলাকার বাসিন্দা। নিহত রাব্বি ভাড়াটিয়া মোটরসাইকেলের চালক। বাকি তিনজনই সুন্দরবনে মাছ ধরে জীবিকা নির্বাহ করেন। তারা একটি মামলায় আদালতে হাজিরা দিতে বাগেরহাট যাচ্ছিলেন। 

উজিরপুরে বাসের ধাক্কায় প্রবাসী নিহত

বরিশালের উজিরপুরে রাস্তা পারাপারের সময় মো. আলতাফ মুন্সী নামে এক প্রবাসীকে বাস ধাক্কা দিলে ঘটনাস্থলে নিহত হন। রবিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের নতুন শিকারপুরের মুন্সিবাড়ির দরজা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। আলতাফ মুন্সী শিকারপুর ইউনিয়নের মণ্ডপাশা গ্রামের বাসিন্দা। 

শেরপুরে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে ভূমি অফিসের নায়েব নিহত 

শেরপুরে শ্যালো ইঞ্জিনচালিত ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফারুক আহমেদ নামে ভূমি অফিসের এক নায়েব মারা গেছেন। শনিবার বিকালে শহরের নবীনগর এলাকায় এই দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর ওই দিন রাতে তিনি মারা যান। ফারুক আহমেদ শহরের নওহাটা মহল্লার আলী হোসেনের ছেলে। তিনি সদর উপজেলার গাজীরখামার ইউনিয়ন ভূমি অফিসের নায়েব ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা