× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পঞ্চগড়ে গাড়ি খাদে পড়ে প্রকৌশলী নিহত, ইউএনওসহ আহত ৩

পঞ্চগড় প্রতিবেদক

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২৩ ১২:৩৯ পিএম

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২৩ ১২:৫৪ পিএম

খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিস গাড়িটি উদ্ধার করে এবং আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠায়। প্রবা ফটো

খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিস গাড়িটি উদ্ধার করে এবং আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠায়। প্রবা ফটো

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ি খাদে পড়ে উপজেলা এলজিইডির এক প্রকৌশলী নিহত হয়েছেন। আহত হয়েছেন ইউএনওসহ তিন কর্মকর্তা।

শনিবার (৩ ডিসেম্বর) রাত পৌনে ১টার দিকে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের চেকরমারী এলাকার পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ ঘটনা ঘটে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আবু সাঈদ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা এলজিইডির প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি দিনাজপুর জেলার কাহারোল উপজেলায়।

এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফজলে রাব্বি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিন ও আইসিটি সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার। তাদের হাসপাতালে নেওয়া হয়েছে।

পুলিশ জানায়, শনিবার রাতে তেঁতুলিয়া উপজেলা শহর থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বিসহ তার সরকারি গাড়িতে করে উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিন, আইসিটি সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার ও পীরগঞ্জ উপজেলা এলজিইডির প্রকৌশলী আবু সাইদ পঞ্চগড় শহরের উদ্দশে যাচ্ছিলেন। সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের চেকরমারী এলাকার পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এসে মোড় নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। এতে গাড়িটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই প্রকৌশলী আবু সাইদ মারা যান।

খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিস গাড়িটি উদ্ধার করে এবং আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠায়। অবস্থায় অবনতি হলে সেখান থেকে তেঁতুলিয়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক।

এদিকে খবর পেয়ে জেলা প্রশাসক জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সদর থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা