× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মেয়ের দায়ের কোপে প্রাণ গেল বাবার

লোহাগাড়া (চট্টগ্রাম) সংবাদদাতা

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২৩ ২০:০৪ পিএম

আপডেট : ০১ ডিসেম্বর ২০২৩ ২১:০০ পিএম

মেয়ের দায়ের কোপে প্রাণ গেল বাবার

চট্টগ্রামের লোহাগাড়ার পুটিবিলায় মেজো মেয়ে হুমায়রা বেগমের দায়ের কোপে প্রাণ হারালেন আবদুর রহমান। এ ঘটনায় মেয়েকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১ ডিসেম্বর) সকালে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সরইয়ারবিলের জুম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবদুর রহমান সরইয়ারবিল এলাকার মৃত আলতাফ মিয়ার পুত্র। আটককৃত হুমায়রা বেগম একই ইউনিয়নের গৌড়স্থান এলাকার আবদুস ছালামের স্ত্রী ও নিহতের মেজো মেয়ে। 

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর হোসাইন মানিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে।

নিহতের ভাই বজলুর রহমান বলেন, ’গতকাল সকালে জমিতে ধান কাটতে যাই। পরে বাড়ি থেকে মোবাইলে কল দিয়ে জানায় বাড়িতে সমস্যা হয়েছে, দ্রুত বাড়িতে আসতে হবে। মোবাইলে এ কথা শুনে বাড়িতে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় রহমান মাটিতে পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।’

হুমায়রার তিন বছর আগে বিয়ে হয়। তার একটি মেয়েসন্তান রয়েছে। তার মানসিক সমস্যা থাকায় বিয়ের পর বেশি দিন শ্বশুরবাড়িতে থাকতে পারেনি। স্বামীর সঙ্গে তার প্রায়ই ঝগড়া হতো। তাই সে মেয়েসন্তানসহ বাপের বাড়িতে থাকত। ঘরেও প্রায়ই বাবা-মায়ের সঙ্গে তার ঝগড়া হতো। গতকাল বাড়িতে গরুকে ভুসি খাওয়ানোকে কেন্দ্র করে কথা-কাটাকাটির একপর্যায়ে হুমায়রা তার বাবার গলায় দা নিয়ে কুপিয়ে জখম করে। 

লোহাগাড়া থানার ওসি রাশেদুল ইসলাম জানান, গরুকে ভুসি খাওয়ানোকে কেন্দ্র করে বাবা-মেয়ের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে মেয়ে তার পিতাকে দায়ের কোপ দিয়ে জখম করলে তিনি নিহত হন। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আটক হুমায়রা তার পিতাকে কুপিয়ে হত্যার কথা স্বীকার করেছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা