× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারে মৃত্যুদণ্ড পাওয়া আসামির মৃত্যু

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২৩ ১০:৩৫ এএম

আপডেট : ০১ ডিসেম্বর ২০২৩ ১১:০৬ এএম

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার। ছবি : সংগৃহীত

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার। ছবি : সংগৃহীত

গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে মৃত্যুদণ্ড পাওয়া এক আসামির মৃত্যু হয়েছে। শুক্রবার (১ ডিসেম্বর) সকাল ৬টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মারা যাওয়া আসামির নাম জহিরুল হক ভূঁইয়া। তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার লক্ষ্মীবরদী এলাকার বাসিন্দা। কারাগারে তার কয়েদি নম্বর-৪২৭৭/এ ছিল। তার বিরুদ্ধে মামলা নম্বর-৪৫৯/০৩, আড়াইহাজার থানার মামলা নম্বর-০৬(৩)০২, ধারা-৩০২/৩৪ ছিল। ওই মামলায় তিনি মৃত্যুদণ্ডপ্রাপ্ত ছিলেন।

কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাতে কারাগারের ভেতর অসুস্থ হয়ে পড়েন জহিরুল হক ভূঁইয়া। পরে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকাল ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, ‘রাতে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে আনা হয়েছিল জহিরুল হক ভূঁইয়াকে। সেখানে চিকিৎসা দেওয়া হচ্ছিল, সে অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা