× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বরিশালের দুটিসহ ৩ আসনে মেননের মনোনয়নপত্র সংগ্রহ

প্রবা প্রতিবেদক, বরিশাল ও উজিরপুর সংবাদদাতা

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২৩ ২৩:০২ পিএম

আপডেট : ২৯ নভেম্বর ২০২৩ ২৩:১২ পিএম

রাশেদ খান মেনন। ছবি : সংগৃহীত

রাশেদ খান মেনন। ছবি : সংগৃহীত

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের পক্ষে বরিশাল-২ ও ৩ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) ওই দুই আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন ছাত্রমৈত্রীর বরিশাল মহানগরের সাবেক সভাপতি শামিল শাহরুখ তমাল। এ ছাড়া ঢাকা-৮ আসন থেকেও মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে জানান তিনি।

তবে তার মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি জানেন না বরিশাল-৩ আসন থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করা জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ টিপু সুলতান।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সদস্য শামিল শাহরুখ তমাল প্রতিদিনের বাংলাদেশকে বলেন, বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে স্থানীয় নেতারা মেননের পক্ষে বরিশাল-৩ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এ সময় উপস্থিত ছিলেন দলের বরিশাল জেলার সদস্য বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, বাবুগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক শাহীন হোসেন, খলিলুর রহমান প্রমুখ। 

বরিশাল-২ আসনের জন্য উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন উজিরপুর উপজেলার সভাপতি ফারাহীন বালী, সাধারণ সম্পাদক সীমা রানী শীল, হারুন অর রশিদ প্রমুখ। 

তমাল বলেন, জোটের বিষয়টি এখনও সিদ্ধান্ত হয়নি। তাই রাশেদ খান মেনন ঢাকা-৮ আসন থেকেও মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। জোটের সিদ্ধান্তের ওপর নির্ভর করছে তিনি কোথা থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন। 

বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক ফিরোজ বলেন, বাবুগঞ্জ থেকে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। জোটের সিদ্ধান্তে এ মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। তবে মেননের প্রতীক এখনও চূড়ান্ত করা হয়নি। যেহেতু ৩০ নভেম্বর জমাদানের শেষ সময়, তাই ওইদিন বিষয়টি নিশ্চিত করা হবে।

তবে এ আসনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বরিশাল জেলা শাখার সাধারণ সম্পাদক শেখ টিপু সুলতান মনোনয়নপত্র সংগ্রহ করে জমাও দিয়েছেন। তিনি এ আসন থেকে ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। 

শেখ টিপু সুলতান প্রতিদিনের বাংলাদেশকে বলেন, রাশেদ খান মেননের মনোনয়ন ফরম সংগ্রহ করার বিষয়টি তিনি জানেন না। কেউ তাকে জানায়নি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা