× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ব্রাহ্মণবাড়িয়া-৬ আসন

মনোনয়ন দৌড়ে এবারও এগিয়ে ক্যাপ্টেন তাজ

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিবেদক

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২৩ ২২:২২ পিএম

আপডেট : ২৫ নভেম্বর ২০২৩ ২২:৪৬ পিএম

ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম। ফাইল ফটো

ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম। ফাইল ফটো

ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর উপজেলা)। ১৩টি ইউনিয়ন নিয়ে গঠিত আসনের আয়তন ২১৭ কিলোমিটার। স্বাধীনতার পর এখান থেকে আওয়ামী লীগের এমপি হয়েছেন চারবার; একজনই। তিনি বর্তমান এমপি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম। একাধিপত্য ধরে রেখে ক্যাপ্টেন তাজের এবার এই আসন থেকে মনোনয়ন পাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে সেটা খুব একটা সহজ হচ্ছে না তার জন্য। কারণ এবার দলের মনোনয়নপ্রত্যাশী ১২ জন।

স্থানীয় নেতাকর্মীরা জানান, ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে অপ্রতিদ্বন্দ্বী তাজ। সর্বস্তরের মানুষের সঙ্গে তার গভীর সখ্য। দলের বাইরেও তুমুল জনপ্রিয়তা আছে। তিনি বিগত ১৫ বছরে বাঞ্ছারামপুরে ব্যাপক উন্নয়ন করেছেন। বদলে দিয়েছেন বাঞ্ছারামপুরের দৃশ্য। এ উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখার জন্য দলের নীতিনির্ধারকরা তাজকে আবার প্রার্থী করার বিষয়টি বিবেচনা করবে বলে আশা করছেন তৃণমূল নেতাকর্মীরা।

আরও যারা মনোনয়ন চান

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক সাইদ আহমেদ বাবু, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি অধ্যক্ষ আবুল খায়ের দুলাল, সহসভাপতি মোস্তফা কামাল, সহসভাপতি হাবিবুর রহমান বাদল, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় অর্থ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম আবুল, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সদস্য দিদার হোসেন রিজভী, ঢাকা মহানগরের সাবেক আওয়ামী লীগ নেতা এবিএম আক্তারুজ্জামান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের সাবেক পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) প্রফেসর মাহবুব হক।

এ প্রসঙ্গে বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন বলেন, ক্যাপ্টেন তাজ উন্নয়নের মাধ্যমে বাঞ্ছারামপুর বদলে দিয়েছেন। আগামী নির্বাচনে তিনি যোগ্য প্রার্থী।

ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বলেন, একসময়ের অবহেলিত বাঞ্ছারামপুরে প্রধানমন্ত্রীর নির্বাচনী ওয়াদা হিসেবে ব্যাপক উন্নয়ন হয়েছে। মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি আশাবাদী।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা