× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মেজর জেনারেল (অব.) ইবরাহিমকে হাটহাজারীতে অবাঞ্ছিত ঘোষণা

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২৩ ২০:৩৫ পিএম

কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম। ছবি : সংগৃহীত

কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম। ছবি : সংগৃহীত

যুক্তফ্রন্ট করে নির্বাচনে যাওয়ার ঘোষণা দেওয়ায় কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিমকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন তার নির্বাচনি এলাকা চট্টগ্রাম হাটহাজারী বিএনপির নেতারা। চট্টগ্রাম-৫ আসনের অন্তর্ভুক্ত হাটহাজারী এলাকা। সৈয়দ মুহাম্মদ ইবরাহিম এই আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির নেতৃত্বাধীন জোটের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। 

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাতে এক লিখিত বিবৃতিতে ওই ঘোষণা দেওয়া হয়। হাটহাজারী উপজেলা বিএনপির আহ্বায়ক এবং সদস্য সচিব গিয়াস উদ্দিনসহ দলটির উপজেলা ও পৌরসভা পর্যায়ের মোট ১৫টি অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা এতে সই করেন।

বিবৃতিতে বলা হয়, বর্তমান সরকার অবৈধ এবং তার আজ্ঞাবহ নির্বাচন কমিশনের অধীনে কল্যাণ পার্টি যুক্তফ্রন্ট গঠন করে নির্বাচনে যাওয়ার ঘোষণা দিয়েছে। এমন কর্মকাণ্ডে হাটহাজারীর সাধারণ মানুষের মধ্যে তীব্র ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি হয়েছে। মুহাম্মদ ইবরাহিম শেষ বয়সে এসে অনৈতিক সুযোগ-সুবিধা গ্রহণ করে এমন ঘৃণিত কাজ করেছেন।

লিখিত বক্তব্যে আরও বলা হয়, আমরা হাটহাজারী উপজেলা, পৌরসভা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা তাকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করলাম। পাশাপাশি তাকে আমরা অবাঞ্ছিত ঘোষণা করলাম। যদি হাটহাজারী উপজেলা ও পৌরসভা বিএনপি পরিবারের কেউ তাকে কোনোভাবে সহযোগিতা করেন বা যোগাযোগ রাখেন তাহলে আমরা তার বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করব।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা