× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফরিদপুরে হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন

সদরপুর-চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিবেদক

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২৩ ০০:৫৪ এএম

আপডেট : ২৩ নভেম্বর ২০২৩ ১১:২০ এএম

কিশোর হত্যা মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত তিন আসামির একজন রাসেল মৃধা। প্রবা ফটো

কিশোর হত্যা মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত তিন আসামির একজন রাসেল মৃধা। প্রবা ফটো

ফরিদপুরের চরভদ্রাসনে শেখ বাদশা নামে এক কিশোরকে হত্যা মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। বুধবার (২২ নভেম্বর) বিকালে ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ আদালতের বিচারক অশোক কুমার দত্ত এ রায় দেন।

আসামিরা হলেন উপজেলার ব্যাপারীডাঙ্গী গ্রামের রাসেল মৃধা, শেখ রাসেল ও চরঅমরপুর গ্রামের ফকু খালাসী। রাসেল মৃধা আদালতে উপস্থিত ছিলেন। বাকি দুজন পলাতক আছেন।

আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) নওয়ার আলী মৃধা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রায় ঘোষণার সময় তিন আসামির মধ্যে রাসেল মৃধা উপস্থিত ছিলেন। অন্য দুই আসামি পলাতক আছেন। তাদের নামে আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। রাসেল মৃধাকে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, কিশোর শেখ বাদশা হত্যার ঘটনায় ২০১২ সালের ৬ জুলাই বাদশা শেখের বড় ভাই আবদুল হাই বাদী হয়ে অজ্ঞাতপরিচয়দের আসামি করে চরভদ্রাসন থানায় একটি হত্যা মামলা করেন। চরভদ্রাসন থানার তৎকালীন মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মামুন আল রশিদ ২০১২ সালের ৬ আগস্ট এ হত্যার সঙ্গে জড়িত থাকায় তিনজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন।

এজাহারসূত্রে জানা গেছে, ২০১২ সালের ৬ জুন চরভদ্রাসনের নিজের বাড়ি থেকে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে বের হন শেখ বাদশা। এর পরই নিখোঁজ হন। ৬ জুলাই চরভদ্রাসনের গাজীরটেক ইউনিয়নের ব্যাপারীডাঙ্গী গ্রামের একটি ধানক্ষেত থেকে গলা ও পা কাটা একটি অজ্ঞাতপরিচয় মরদেহ উদ্ধার করা হয়। পরে ওই মরদেহটির পরনে থাকা লুঙ্গির সূত্র ধরে জানা যায় মরদেহটি শেখ বাদশার।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা