× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অফিস কক্ষে মদ্যপ পৌর সচিব, ভিডিও ভাইরাল

হাওরাঞ্চল (নেত্রকোনা) প্রতিবেদক

প্রকাশ : ২১ নভেম্বর ২০২৩ ১৬:৫৬ পিএম

মোহনগঞ্জ পৌরসভার সচিব শৈবাল চন্দ্র সাহা নিজ অফিস কক্ষে বসে মদ পানের ছবি ও ভিডিও ভাইরাল।

মোহনগঞ্জ পৌরসভার সচিব শৈবাল চন্দ্র সাহা নিজ অফিস কক্ষে বসে মদ পানের ছবি ও ভিডিও ভাইরাল।

নেত্রকোনার মোহনগঞ্জ পৌরসভা কার্যালয়ের নিজ কক্ষে মদ্যপ অবস্থায় পৌর সচিব শৈবাল চন্দ্র সাহার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এ নিয়ে এলাকায় সমালোচনা শুরু হয়েছে। পরে সচিবের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতে কাউন্সিলদের নিয়ে জরুরী সভা করেছেন পৌর মেয়র লতিফুর রহমান রতন।

জানা গেছে, গতকাল সোমবার পৌর কার্যালয়ে নিজ কক্ষে বসে মদ পান করে খালি গায়ে মাতলামি করছিলেন সচিব শৈবার চন্দ্র সাহা। এ সময় তিনি সেবা নিতে আসা পৌরসভার বাসিন্দাদের সঙ্গে খারাপ ব্যবহার করেন। তখন ঘটনার দৃশ্যটি পৌর শহরের কলেজ রোডের বাসিন্দা সানাউল্লাহ নামে এক ব্যক্তি মোবাইলে ছবি তুলে ও ভিডিও ধারণ করে তা ফেইসবুকে ছড়িয়তে দেন। 

পৌরসভা সূত্রে জানা যায়, গত সপ্তাহে ঢাকায় যান পৌর মেয়র লতিফুর রহমান রতন। তিনি সচিবের ঘটনা শুনে সোমবার মোহনগঞ্জে ফেরেন। একইদিন সন্ধ্যায় তার পরিষদের সব কাউন্সিলরদের নিয়ে জরুরী সভায় বসেন। সভায় সচিবের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

জানা গেছে, নেত্রকোনা জলা শহরের নিউ্টাউন এলাকার বাসিন্দা শৈবাল চন্দ্র সাহা গত ২০১৩ সালে মোহনগঞ্জ পৌরসভার সচিব হিসেবে যোগদান করেন। তিনি এ পৌরসভায় যোগদান করার পর থেকে অফিস চলাকালীন কর্মচারীদের সঙ্গে দুর্ব্যবহার করে আসছিলেন।

জানতে চাইলে শৈবাল চন্দ্র সাহা বলেন, ‘আমি কখনও মদ পান করি না। আর এ বিষয়ে আপনার সাথে সাক্ষাতে কথা বলব।’

মোহনগঞ্জ পৌরসভার মেয়র লতিফুর রহমান রতন প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ‘এটি একটি প্রথম শ্রেণির পৌরসভা। আমরা সুনামের সঙ্গে পৌরসভার কার্যক্রম পরিচালনা করে আসছি। আমি না থাকায় অফিস কক্ষে বসে সচিবের মাতলামির বিষয়টি খুবই দুঃখজনক। আমরা তার বিরুদ্ধে বিভাগীয় নেওয়ার জন্য তাৎক্ষণিকভাবে সভা করে সর্বসম্মতিক্রমে একমত হয়েছি।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা