× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্বাক্ষর জালিয়াতির অভিযোগে শ্রীপুর উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত

শ্রীপুর (গাজীপুর) প্রতিবেদক

প্রকাশ : ২১ নভেম্বর ২০২৩ ১৩:৫৮ পিএম

আপডেট : ২১ নভেম্বর ২০২৩ ১৪:০৯ পিএম

স্বাক্ষর জালিয়াতির অভিযোগে শ্রীপুর উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত

স্বাক্ষর জালিয়াতির অভিযোগে গাজীপুরের শ্রীপুর উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। একইসঙ্গে উপজেলার তিনটি ইউনিয়ন ও একটি কলেজ শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। সোমবার (২০ নভেম্বর) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত সংগঠনের দলীয় প্যাডে এ সিদ্ধান্তের কথা জানানো হয়। 

গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মো. সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বিলুপ্ত ঘোষণা করা ছাত্রলীগের তিনটি ইউনিয়নগুলো হলো- মাওনা ইউনিয়ন শাখা ছাত্রলীগ, গোসিংগা ইউনিয়ন শাখা ছাত্রলীগ, কাওরাইদ ইউনিয়ন শাখা ছাত্রলীগ এবং ধলাদিয়া কলেজ শাখা ছাত্রলীগ। কেন পরবর্তী সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না সংশ্লিষ্ট ব্যক্তিদের উপযুক্ত কারণসহ লিখিত জবাব আগামী সাত দিনের মধ্যে ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যালয়ের দপ্তরের সেলে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

শ্রীপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সোহেল সরকার বলেন, গত বুধবার সন্ধ্যায় শ্রীপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাহবুব হাসান আমার এবং যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন স্বাক্ষর জাল করে শ্রীপুর উপজেলার অধীন তিনটি ইউনিয়ন ও একটি কলেজ শাখা ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদন দেয়। ওই অনুমোদিত কমিটির বিষয়ে আমরা দুই যুগ্ম আহ্বায়ক কিছুই জানি না। আহ্বায়ক অতি উৎসাহী হয়ে অর্থের বিনিময়ে ওইসব শাখা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয়।

গত শুক্রবার উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক সোহেল সরকার ও আলমগীর হোসেনের স্বাক্ষর জালিয়াতি করায় এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য কেন্দ্রে লিখিত অভিযোগ করেন এ দুজন। পরে তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে সোমবার ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ শ্রীপুর উপজেলা ছাত্রলীগের কমিটি সাময়িক স্থগিত করে।

শ্রীপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাহবুব হাসানের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও ফোন বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।  

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা