× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘আগুন সন্ত্রাস’ ছেড়ে বিএনপিকে ভোটে আসার আহ্বান খাদ্যমন্ত্রীর

নওগাঁ প্রতিবেদক

প্রকাশ : ১৭ নভেম্বর ২০২৩ ১৬:৩৯ পিএম

‘আগুন সন্ত্রাস’ ছেড়ে বিএনপিকে ভোটে আসার আহ্বান খাদ্যমন্ত্রীর

সংলাপের সময় শেষ উল্লেখ করে ‘আগুন সন্ত্রাস’ ছেড়ে বিএনপিকে ভোটে আসার আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেন, বিএনপি ভোটে আসুক এরপর জনপ্রিয়তা প্রমাণ করুক।

শুক্রবার (১৭ নভেম্বর) নওগাঁর নিয়ামতপুরের একটি কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, দুঃখজনক হলেও সত্য মীরজাফররা ঘুরে ঘুরে ফিরে আসে। বিএনপি বহির্বিশ্বের সাথে হাত মিলিয়ে বাংলাদেশের সাথে আবারও মীরজাফরি করার পাঁয়তারা শুরু করেছিল কিন্তু প্রধানমন্ত্রীর দৃঢ় হস্তক্ষেপে তা বন্ধ হয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য জীবন দিতেও প্রস্তুত আছেন। কোনো ষড়যন্ত্রের কাছে মাথানত করবেন না। জনগণের ভোটে তিনি আবারও সরকার গঠন করবেন। কোনো কিছুতেই কাজ না হওয়ায় এখন বিএনপি সংলাপের জন্য ধরনা দিচ্ছে।

খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি কখনো সামনের রাস্তা দিয়ে ক্ষমতায় আসেনি। পেছনের রাস্তা দিয়ে আর ক্ষমতায় আসার সুযোগ নেই । ১৯৯১ ও ২০০১ সালের ইতিহাস বাংলার মানুষ ভুলে যাবে না।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে সকল ষড়যন্ত্র রুখে দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।

নিয়াতমপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ।

আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইশ্বর চন্দ্র বর্মন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন, মহিলা লীগের সভাপতি নাদিরা বেগমসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা