× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘শান্তিপূর্ণ অবাধ সুষ্ঠু নির্বাচন করতে শেখ হাসিনা অঙ্গীকারবদ্ধ’ : পাপন

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ১৩ নভেম্বর ২০২৩ ২১:৫৪ পিএম

আপডেট : ১৩ নভেম্বর ২০২৩ ২২:০৯ পিএম

‘শান্তিপূর্ণ অবাধ সুষ্ঠু নির্বাচন করতে শেখ হাসিনা অঙ্গীকারবদ্ধ’ : পাপন

‘তত্ত্বাবধায়ক সরকার শুধু পাকিস্তানিরাই সমর্থন করে। তাই বিএনপি-জামায়াতকে পাকিস্তানে গিয়ে নির্বাচন করতে বলেন। শেখ হাসিনার অধীনেই সুষ্ঠু নির্বাচন হবে। আগামী সংসদ নির্বাচনে শান্তিপূর্ণ, অবাধ, সুষ্ঠু নির্বাচন করতে শেখ হাসিনা অঙ্গীকারবদ্ধ।’ 

সোমবার (১৩ নভেম্বর) কিশোরগঞ্জের ভৈরব পৌর শহরের কালিপুর হক মিয়ার বাড়ির মাঠে এক নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন, কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

পাপন বলেন, জ্বালাও-পোড়াও রাজনীতি আওয়ামী লীগ সমর্থন করে না। কিন্তু বারবার শেখ হাসিনাসহ দলের নেতাকর্মীদের ওপর আক্রমণ চালালে আওয়ামী লীগ আর বসে থাকবে না। এবার নির্বাচনে ফয়সালা হবে- হয় দেশবিরোধী চক্রান্তকারীরা থাকবে, না-হয় জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগ থাকবে। 

তিনি আরও বলেন, এখন থেকে আর ছাড় নয়। সারা দেশে জ্বালাও-পোড়াও করে আওয়ামী লীগকে ভয় দেখিয়ে লাভ নেই। বঙ্গবন্ধু পাকিস্তানিদেরই ভয় পায়নি। তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ভয় পাওয়ার নেত্রী নন। 

কালিপুর ১১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাব্বী আহম্মেদ সোহাগের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর, পৌর মেয়র আলহাজ মো. ইফতেখার হোসেন বেনু, প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মির্জা মো. সোলায়মান, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, উপজেলা আওয়ামী লীগ নির্বাহী সদস্য হাজী হক মিয়াসহ স্থানীয় যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা