× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পুলিশের ওপর হামলার অভিযোগে যুবদল নেতাকে পিটিয়ে পুলিশে দিলো আ. লীগ নেতাকর্মীরা

ফেনী প্রতিবেদক

প্রকাশ : ০৫ নভেম্বর ২০২৩ ২২:১৫ পিএম

মোশারফ হোসেন। প্রবা ফটো

মোশারফ হোসেন। প্রবা ফটো

ফেনীর সোনাগাজী উপজেলায় মোশারফ হোসেন (৩৮) নামের এক যুবদল নেতাকে পিটিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। রবিবার (৫ নভেম্বর) দুপুরের দিকে উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের উত্তর মঙ্গলকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আটক মোশারফ সোনাগাজী উপজেলার চর দরবেশ ইউনিয়নের চর সাহাভিকারী এলাকার বাসিন্দা ও উপজেলা যুবদলের সদস্য। আটকের সময় তিনি শশুরবাড়ি মঙ্গলকান্দি ইউনিয়নে ছিলেন। 

পুলিশ বলছে আটককৃত মোশারফ হোসেনের নামে অন্তত ১০টি মামলা রয়েছে। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হবে। আওয়ামীলীগ নেতাদের দাবি, ২৮ অক্টোবর রাজধানীতে বিএনপির মহাসমাবেশে পুলিশের ওপর হামলার ঘটনায় মোশারফ জড়িত। তাকে ঘটনার দিনের বিভিন্ন ফুটেজে পুলিশ হত্যা মামলার অন্যতম আসামী ঢাকা মহানগর উত্তর যুবদলের সদস্য সচিব রবিউল ইসলামের সঙ্গে দেখা গেছে।

উপজেলার মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাদল বলেন, যুবদল নেতা বিএনপির সমাবেশে নাশকতা করে দুইদিন আগে মঙ্গলকান্দি এলাকায় শশুর বাড়িতে আশ্রয় নেন। রবিবার তাকে ওই বাড়ি থেকে আটক করে মারধর করে পুলিশে সোপর্দ করা হয়েছে।  

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম বলেন, মোশারফকে স্থানীয় লোকজন আটক করে পুলিশে সোপর্দ করেন। মোশারফের বিরুদ্ধে থানায় নাশকতা, বিস্ফোরক, হত্যা, চুরি-ডাকাতি, মারামারিসহ বিভিন্ন অভিযোগে ১০টি মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে সোমবার আদালতে সোপর্দ করা হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা