× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন তুলে ধরে অভয়নগর-বাঘারপাড়ায় এনামুল হক বাবুলের গণসংযোগ

অভয়নগর (যশোর) প্রতিবেদক

প্রকাশ : ০৫ নভেম্বর ২০২৩ ২০:৫৩ পিএম

আপডেট : ০৫ নভেম্বর ২০২৩ ২১:৩২ পিএম

যশোর-৪ আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল বাঘারপাড়ায় সরকারের উন্নয়নের বর্ণনা দেওয়া লিফলেট বিতরণ করেন এবং গণসংযোগ করেন। প্রবা ফটো

যশোর-৪ আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল বাঘারপাড়ায় সরকারের উন্নয়নের বর্ণনা দেওয়া লিফলেট বিতরণ করেন এবং গণসংযোগ করেন। প্রবা ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অদম্য নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের বহুমুখী উন্নয়নের চিত্র তুলে ধরে অভয়নগর ও বাঘারপাড়া উপজেলায় ব্যাপক গণসংযোগ ও শান্তি সমাবেশ হয়েছে। দুই উপজেলার সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এই কর্মসূচিতে নেতৃত্ব দেন যশোর-৪ আসনে দলীয় মনোনয়নপ্রত্যাশী অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া পৌরসভার সাবেক মেয়র এনামুল হক বাবুল।

যশোর-৪ সংসদীয় আসনটি অভয়নগর ও বাঘারপাড়া উপজেলা নিয়ে গঠিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এই দুই উপজেলায় আওয়ামী লীগ সরকারের নানামুখী উন্নয়ন কর্মকাণ্ডের তথ্য ঘরে ঘরে পৌঁছে দিতে নেতাকর্মীদের নিয়ে লিফলেট বিতরণ করেন সর্বস্তরে গ্রহণযোগ্য নেতা এনামুল হক বাবুল। 

রবিবার (৫ নভেম্বর) উন্নয়ন প্রচার কর্মসূচিতে এনামুল হক বাবুল বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ছাড়া দেশের এত উন্নয়ন করা আর কারও পক্ষে সম্ভব নয়। তার হাতে দেশ আছে বলেই বাংলাদেশ আজ বিশ্বদরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই সারা বিশ্বে বাংলাদেশ আজ মর্যাদার আসন পেয়েছে। তার নেতৃত্বেই আগামী নির্বাচনে নৌকা জয়ী হবেই। আর সরকারপ্রধান হবেন শেখ হাসিনা। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বেই আমাদের দেশ হবে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ।

দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের এই মনোনয়নপ্রত্যাশী বলেন, ‘অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যকারীদের বিরুদ্ধে শান্তি সমাবেশ এবং উন্নয়ন প্রচার চলছে, চলবে।’ 

বাঘারপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় শনিবার (৪ নভেম্বর) সরকারের উন্নয়ন চিত্র ও বর্ণনা তুলে ধরা লিফলেট সাধারণ মানুষের হাতে হাতে পৌঁছে দেওয়ার কর্মসূচিতে নেতৃত্ব দেন অভয়নগর আওয়ামী লীগের সভাপতি এনামুল হক। এ সময় তিনি বিভিন্ন শ্রেণিপেশার মানুষে সঙ্গে কথা বলেন। তার সঙ্গে ছিলেন বাঘারপাড়া-অভয়নগর আওয়ামী লীগ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। 

বাঘারপাড়ায় শান্তি সমাবেশে এনামুল হক বলেন, আওয়ামী লীগ সরকার দেশের সর্বস্তরের মানুষের মৌলিক চাহিদা নিশ্চিত করেছে। দেশ এখন উন্নয়নের মহাসড়কে। বড় বড় উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। 

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার সন্ত্রাস-জঙ্গীবাদ দমন করেছে। মাদক মুক্ত বাংলাদেশ বিনির্মাণে প্রতিশ্রুতিবদ্ধ সরকার। প্রধানমন্ত্রী ঘরে ঘরে বিদ্যুৎ, উন্নত চিকিৎসাসেবা, যুগোপযোগী শিক্ষা পৌঁছে দিয়েছেন। সব ষড়যন্ত্র মোকাবিলা করে শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ করেছেন। বঙ্গবন্ধু স্যাটেলাইট মহাকাশে পাঠিয়েছেন। এবার তিনি চাঁদে মহাকাশযান পাঠানোর স্বপ্নের কথা জানিয়েছেন। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগকে জয়ী করতে নেতাকর্মীদের নিয়ে আমরা রাজপথে আছি, থাকব। যশোর-৪ আসন আমরা শেখ হাসিনাকে উপহার দেব। 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা