× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সিলেটে পিকআপে পেট্রোল বোমা নিক্ষেপ, আটক ১

সিলেট অফিস

প্রকাশ : ০৫ নভেম্বর ২০২৩ ১৩:৩৫ পিএম

সিলেটে পিকআপে পেট্রোল বোমা নিক্ষেপ, আটক ১

বিএনপি-জামায়াতের দ্বিতীয় দফা অবরোধের প্রথম দিনে সিলেট-ঢাকা মহাসড়কসহ সিলেটের বিভিন্ন আঞ্চলিক সড়কে বিক্ষিপ্তভাবে পিকেটিং করেছে নেতাকর্মীরা। রবিবার (৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পারাইরচক জলকরকান্দি এলাকায় একটি খাদ্যপণ্যবাহী পিকআপ ভ্যানে পেট্রোল বোমা মেরে আগুন ধরিয়ে দিয়েছে পিকেটাররা। এসময় পুলিশ ধাওয়া করে এক একজনকে আটক করেছে। তবে তাৎক্ষণিক তার পরিচয় জানা যায়নি।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপকমিশনার মো. আজবাহার আলী শেখ প্রতিদিনের বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, পারাইরচক জলকরকান্দি এলাকায় একটি খাদ্যপণ্যবাহী পিকআপ ভ্যানে পিকেটাররা ইটপাটকেল ছুঁড়ে গতিরোধ করে। এসময় পিকআপটিতে পেট্রোল বোমা নিক্ষেপ করে। এতে আগুন ধরে গাড়ির সামনের অংশ পুড়ে যায়। এ সময় পুলিশ এক পিকেটারকে আটক করে।

এর আগে সকাল ৭টার দিকে দক্ষিণ সুরমার লালাবাজার এলাকায় সিলেট-ঢাকা মহাসড়কে পিকেটিং করেন নেতাকর্মীরা। দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি ও জেলা স্বেচ্ছাসেবক দলের ১৫-২০ জন নেতাকর্মী রাস্তার পাশে রাখা মানুষের ইট নিয়ে ভেঙে সিলেট-ঢাকা মহাসড়কে ছড়িয়ে দেন। এসময় তাদেরকে সরকারবিরোধী বিভিন্ন স্লোগান দেন।

সাড়ে ৭টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের মানিকপুর ও কাজলশাহ এলাকায় বিএনপি-জামায়াতের কয়েকজন নেতাকর্মী গাছ ফেলে ও শুকনো ডালে আগুন ধরিয়ে পিকেটিং করে।

এছাড়া সকালে সিলেট-তামাবিল সড়কের খাদিমনগরে পিকেটাররা গাড়ি ভাঙচুর করে। পর্যটন এলাকা জাফলংয়েও একটি অটোরিকশা ভঙচুর করা হয়। খবর পেয়ে পুলিশ এসে তাদের ধাওয়া দিলে পালিয়ে যায়।

অপরদিকে সকাল সাতটা থেকে সাড়ে সাতটা পর্যন্ত নগরীর নাইওরপুল থেকে কুমারপাড়া সড়কে পিকেটিংয়ের পাশাপাশি বিক্ষোভ মিছিল করে বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

এদিকে, বিক্ষিপ্ত পিকেটিংয়ের মধ্যে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা থাকলেও দুপুর ১২টা পর্যন্ত দূরপাল্লার কোনো যাত্রীবাহী বাস সিলেট থেকে ছেড়ে যায়নি। নগরীতেও তুলনামূলকভাবে যান চলাচল কম রয়েছে।

এসএমপি কমিশনার মো. আজবাহার আলী শেখ বলেন, নাশকতা ঠেকাতে সড়ক-মহাসড়কসহ নগরীর গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশের কড়া নজরদারি আছে। এখন পর্যন্ত বড়ধরনের কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা