× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নওগাঁয় ককটেল বিস্ফোরণ, আওয়ামী লীগ ও যুবলীগের দুই নেতা আহত

নওগাঁ প্রতিবেদক

প্রকাশ : ০৩ নভেম্বর ২০২৩ ১২:১৫ পিএম

আপডেট : ০৩ নভেম্বর ২০২৩ ১৪:০৮ পিএম

নওগাঁয় ককটেল বিস্ফোরণ, আওয়ামী লীগ ও যুবলীগের দুই নেতা আহত

নওগাঁর রাণীনগর উপজেলায় বাড়ি ফেরার পথে আওয়ামী লীগ ও যুবলীগের ছয় নেতাকর্মীকে লক্ষ করে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। এতে দুই নেতা আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার রেলগেট-ঝিনা আঞ্চলিক সড়কের বিষ্ণুপুর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

রাণীনগর থানার পরিদর্শক (ওসি-তদন্ত) সেলিম রেজা প্রতিদিনের বাংলাদেশকে ককটেল বিস্ফোরণের বিষয়টি নিশিত করেছেন।

আহতরা হলেন রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য জয়নাল সরদার ও যুবলীগের সদস্য জুয়েল রানা। জুয়েলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আর জয়নালকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ দুলু অভিযোগ করেছেন, নির্বাচন সামনে রেখে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে বিএনপি নেতাকর্মীরা এ ঘটনা ঘটিয়েছে।

তিনি বলেন, ‘বড়গাছা থেকে দাওয়াত খেয়ে আমাদের ছয়জন নেতাকর্মী তিনটি মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে তাদের পথরোধ করে বিএনপি নেতাকর্মীরা অতর্কিত হামলা চালিয়েছে। এ সময় মোটরসাইকেল ভাঙচুরসহ নেতাকর্মীদের লক্ষ করে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। এতে আমাদের দুজন নেতাকর্মী আহত হয়েছেন।’

দুলু আরও বলেন, ‘নির্বাচন সামনে রেখে সারা দেশের ন্যায় রাণীনগরেও অস্থিতিশীল পরিবেশ তৈরির চেষ্টা চালাচ্ছে বিএনপি। তাদের এ অপচেষ্টার জবাব দেবে আওয়ামী লীগ। শিগগির এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে মামলা করা হবে।’

তবে এ অভিযোগ অস্বীকার করেছেন রাণীনগর উপজেলা বিএনপির আহ্বায়ক রোকনুজ্জামান খান রুকু। প্রতিদিনের বাংলাদেশকে তিনি বলেন, আমাদের সব নেতাকর্মী এখন গ্রেপ্তার আতঙ্কে পলাতক। বিএনপির কেউ এ ঘটনা ঘটায়নি। এই অভিযোগ মিথ্যা।

এ বিষয়ে রাণীনগর থানার পরিদর্শক (ওসি-তদন্ত) সেলিম রেজা বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে বিস্ফোরণের আলামত মিলেছে। ধারণা করা হচ্ছে, অন্তত তিনটি ককটেল বিস্ফোরণ ঘটেছে। ঘটনাটি পুলিশ খতিয়ে দেখছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা