× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিজিবির ওপর হামলায় মামলা গ্রেপ্তার ১, পুরুষশূন্য গ্রাম

লালমনিরহাট প্রতিবেদক

প্রকাশ : ০১ নভেম্বর ২০২৩ ২২:৪২ পিএম

আপডেট : ০১ নভেম্বর ২০২৩ ২৩:০৭ পিএম

বিজিবির ওপর হামলায় মামলা গ্রেপ্তার ১, পুরুষশূন্য গ্রাম

লালমনিরহাটের কালীগঞ্জ সীমান্তে বিজিবির টহল দলের ওপর হামলার ঘটনায় দায়ের হওয়া মামলায় সজিব মিয়া নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১ নভেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা ও কালীগঞ্জ থানার অধীন গোড়ল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) মাসুদ রানা এ তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তার সজিব উপজেলার গোড়ল ইউনিয়নের মালগাড়া এলাকার সেকেন্দার আলীর ছেলে এবং মামলায় ১৩ নম্বর আসামি। 

লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের বুড়িরহাট বিওপির কমান্ডার গিয়াস উদ্দিন বাদী হয়ে গত মঙ্গলবার ২০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০০/১৫০ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। 

কালীগঞ্জ থানা পুলিশ ও বুড়িরহাট বিওপি ক্যাম্প সূত্রে জানা গেছে, সোমবার মধ্যরাতে কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের বুড়িরহাট সীমান্তে রাত ১টার দিকে গোড়ল ইউনিয়নের বুড়িরহাট সীমান্তের ৯১৮ নম্বর পিলার এলাকা দিয়ে ভারতীয় ১০টি গরু নিয়ে আসে বাংলাদেশি একদল চোরাকারবারি। লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের বুড়িরহাট বিওপির টহল দল টের পেয়ে চোরাকারবারিদের ধাওয়া করে। প্রথমে গরু ফেলে পালিয়ে গিয়ে ডাকাত ডাকাত বলে চিৎকার করে চোরাকারবারিরা। কিছুক্ষণ পরেই গ্রামবাসীসহ জড়ো হয়ে কোনো কিছু বুঝে ওঠার আগেই চোরাকারবারিরা বিজিবির টহল দলের ওপর ইটপাটকেল ছুড়ে হামলা চালায়। বিজিবিও আত্মরক্ষার জন্য পাল্টা ৩৮ রাউন্ড ফাঁকা গুলি করে। 

গোড়ল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন, বিজিবির মামলা রেকর্ড হওয়ার পর থেকে ওই গ্রামটি পুরুষশূন্য হয়ে পড়েছে। আমি ব্যক্তিতগভাবে পুলিশ ও বিজিবিকে অনুরোধ করেছি যেন কোনো নিরপরাধ মানুষ হয়রানির শিকার না হয়। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা