× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শেখ হাসিনার নৌকা নিয়ে আবার আসব : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী

পিরোজপুর প্রতিবেদক

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৩ ২২:২৮ পিএম

শেখ হাসিনার নৌকা নিয়ে আবার আসব : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী

আল্লাহর ওপর ভরসা রেখে বলছি, আমি এমন কোনো খারাপ কাজ করিনি, ঘুষ দুর্নীতি করি নাই, যার কারণে আমাকে বাদ দেবে। আমার বিশ্বাস শেখ হাসিনার নৌকা নিয়ে ইনশাল্লাহ আপনাদের মাঝে আগামী নির্বাচনে আবার আসব। 

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে পিরোজপুরের নাজিরপুর উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের খেজুরতলা মাদ্রাসা মাঠে শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে ‘উন্নয়ন সমাবেশ’-এর প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ.ম. রেজাউল করিম এমপি। 

মন্ত্রী বলেন, আমি যদি বাড়ি বাড়ি এসে ভোট চাইতে না পারি আপনারা যারা এলাকার মুরব্বিরা আছেন, যুবকরা আছেন, আমাদের মায়েরা, বোনেরা আছেন ধরে নেবেন আমি আপনাদের ঘরের সদস্য। আপনার পরিবারে আমি আপনার ভাই, সন্তান, আপনার বন্ধু সবকিছু মিলিয়ে আমি আপনাদের বাড়ির মানুষ। আপনারা প্রত্যেকে এক একজন রেজাউল হবেন। 

মন্ত্রী আরও বলেন, আগামি জানুয়ারিতে নির্বাচন। নির্বাচনের তফসিল ঘোষণা হবে ১৫ নভেম্বর। এখন আমাদের সময় খুব কাছাকাছি। ১৫ নভেম্বর তফসিল ঘোষণা হলে মাননীয় প্রধানমন্ত্রী যাকেই মনোনয়ন দেবেন তারা এলাকায় আসবে। নৌকা মার্কা যে নিয়ে আসবে তার পক্ষে ভোট দিতে হবে। শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হলে নৌকায় ভোট দিতে হবে। তা না হলে মুক্তিযোদ্ধা কমান্ডাররা রাস্তায় বসে থাকবে আর রাজাকাররা চাঁদ-তারা পতাকা নিয়ে রাস্তায় ঘুরে বেড়াবে। ওই সময় দুর্নীতিবাজ, দস্যু, দুর্বৃত্বরা মাথাচাড়া দিয়ে উঠবে। 

মন্ত্রী বলেন, আগেও তো এমপি ছিল তারা অসহায় দরিদ্রদের দেওয়া টিনের সাথের টাকাটাও মেরে দিয়েছে। নিয়োগ বাণিজ্য করেছে। উন্নয়ন কাজের টাকার পার্সেটেন্স খেয়েছে। ঘুষ দুর্নীতি করেছে। ওদের থেকে সাবধান। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা