× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ছোট মনিরের সংবর্ধনায় যাননি উপজেলা আ.লীগের সভাপতি

টাঙ্গাইল প্রতিবেদক

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২৩ ২২:৫৭ পিএম

ছোট মনিরের সংবর্ধনায় যাননি উপজেলা আ.লীগের সভাপতি

সদ্যঘোষিত জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদকের পদ পেয়েছেন টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির। এ উপলক্ষে বুধবার (২৫ অক্টোবর) বিকালে ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে তাকে সংবর্ধনা দেওয়া হয়। 

তবে ওই অনুষ্ঠানে অংশ নেননি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ ও তার অনুসারীরা। স্থানীয় সূত্র বলছে, দ্বাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে এমপি ছোট মনির ও মেয়র মাসুদের বিরোধ চলছে। এ নিয়ে স্থানীয় রাজনীতিতে কোন্দল ও বিভাজন সৃষ্টি হয়েছে। এর জেরেই গতকালের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেননি উপজেলা আওয়ামী লীগের সভাপতি। 

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহনের সভাপতিত্বে গতকালের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি। তিনি সম্পর্কে এমপি ছোট মনিরের শ্বশুর। অনুষ্ঠানে ছোট মনির ছাড়াও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতাসসহ স্থানীয় নেতারা। অনুষ্ঠানে জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথির বক্তব্যে শাজাহান খান বলেন, আগামী ২৮ তারিখ সমাবেশের নামে বিএনপি কোনো নাশকতা করলে তা আওয়ামী লীগ যেকোনো মূল্যে প্রতিহত করবে। বিএনপি একটি সন্ত্রাসী দল। ২০১৫-১৬ সালের মতো বিএনপি আবারও জ্বালাও পোড়াও শুরু করেছে।

আগামী নির্বাচনে জনপ্রিয় প্রার্থীদের আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার সম্ভাবনা বেশি উল্লেখ করে স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে শাজাহান খান বলেন, যদি আসন্ন জাতীয় নির্বাচনে ছোট মনিরের জনপ্রিয়তার পাল্লা ভারি হয় তাহলে তাকে সমর্থন করবেন। একটি কথা বলে যাই, নৌকার বাইরে কেউ যাবেন না। শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। 

অনুষ্ঠানে না যাওয়ার ব্যাপারে জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র মাসুদুল হক মাসুদ প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ‘ছোট মনির এমপির উদ্যোগে এ সমাবেশ হয়েছে। সেখানে ব্যানারে উপজেলা আওয়ামী লীগ লেখা হয়েছে। কিন্তু আমাকে ও আমাদের লোকজনকে কিছু জানানো হয়নি। তাই যাইনি।’ 

এ ব্যাপারে এমপি ছোট মনির প্রতিদিনের বাংলাদেশকে বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতিকে আমরা দাওয়াত দিয়েছি। তিনি আগামী নির্বাচনে মনোনয়নপ্রত্যাশী তাই হয়তো আসেননি। মনোনয়ন চূড়ান্ত হলেই সব সমাধান হয়ে যাবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা