× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গোপালগঞ্জে বাস ও পিকআপের সংঘর্ষে নিহত ২, আহত ৫

গোপালগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২৩ ১৬:১৫ পিএম

হাসপাতালের সামনে নিহতদের স্বজনদের আহাজারি। প্রবা ফটো

হাসপাতালের সামনে নিহতদের স্বজনদের আহাজারি। প্রবা ফটো

গোপালগঞ্জে মাছ ভর্তি পিকআপ ও বাসের সংঘর্ষে পিকআপের চালক ও মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় বাসের পাঁচ যাত্রী আহত হয়েছেন। 

সোমবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৩টার সময় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার মেরী গোপীনাথপুর গ্রামের শরীফপাড়ায় এ দুর্ঘটনাটি ঘটে। 

নিহতরা হলেন- কোটালীপাড়া উপজেলার কুশলা ইউনিয়নের বিরামের কান্দি গ্রামের ফজল আলী শেখের ছেলে পিকআপের চালক শফিকুল ইসলাম শফিক শেখ (২৫) ও একই গ্রামের মৃত মোসলেম শেখের ছেলে মাছ ব্যবসায়ী লায়েক শেখ (৪৬)। 

গোপালগঞ্জের ভাটিয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শরিফুল ইসলাম প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেন।

স্থানীয়দের বরাতে তিনি জানান, সোমবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার মেরী গোপীনাথপুরের শরীফপাড়ায় কোটালীপাড়া থেকে মাছ ভর্তি পিকআপ  কাশিয়ানীর ভাটিয়াপাড়ার দিকে যাচ্ছিলেন। পথে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা খুলনাগামী একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে পিকআপ ও বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই পিকআপ চালক শফিক শেখ ও মাছ ব্যবসায়ী লায়েক শেখ নিহত হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে এসে আহতের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠায়। আহত মোশাররফের অবস্থার অবনতি হলে তাকে খুলনায় পাঠানো হয়েছে। বাকি আহতদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। আহত মোশাররফের বাড়ি খুলনা শহরের টুথপাড়ায়।

হাইওয়ের পুলিশের এসআই শেখ আরব আলী জানান, মরদেহ দুটি স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় কবলিত বাস ও পিকআপ ক্রেনের সাহায্যে ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ক্যাম্পে নেওয়া হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা