× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বকেয়া আদায়ে নারীকে পরনের শাড়ি দিয়ে বাঁধলেন দোকানি

নারায়ণগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২৩ ২২:০৭ পিএম

আপডেট : ২৩ অক্টোবর ২০২৩ ২২:৩৩ পিএম

বকেয়া আদায়ে নারীকে পরনের শাড়ি দিয়ে বাঁধলেন দোকানি

নারায়ণগঞ্জের ফতুল্লায় দোকানের বকেয়া টাকার জন্য নারীকে প্রকাশ্যে নিজ পরিধেয় কাপড় খুলে পিলারের সঙ্গে বেঁধে রাখার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার ফতুল্লার দাপা শারজাহান রোলিং মিলস এলাকার আল আকসা মসজিদ গলিতে এ ঘটনা ঘটে। তবে সোমবার (২৩ অক্টোবর) দুপুরে বিষয়টি জানাজানি হয়। 

ভুক্তভোগী ওই নারী জানান, আল আকসা জামে মসজিদের সামনে আনোয়ার মিয়ার দোকান থেকে মালামাল মাসিক হিসেবে তারা বাকিতে ক্রয় করত। তার নিকট ৪ হাজার ৭০০ টাকা পাওনা হলে সে দোকানি আনোয়ারকে ৩ হাজার টাকা পরিশোধ করে। পূজার জন্য তার মেয়েরা জামাকাপড় ক্রয় করায় পুরো টাকা পরিশোধে অপরাগতা স্বীকার করে। আগামী মাসে বেতন পেয়ে আগের বকেয়া ১৭০০ টাকা পরিশোধ করে দেবে। 

কিন্তু বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ওই নারী দোকানের সামনে দিয়ে হেঁটে নিজ বাসায় ফেরার সময় পেছন থেকে দোকানদার আনোয়ার এসে তাকে টেনেহিঁচড়ে দোকানের পাশে একটি বিল্ডিংয়ের পিলারের সঙ্গে পরনের শাড়ির আঁচল খুলে বেঁধে রাখে । এ সময় পথচারীরা ভিড় জমালে স্থানীয় কিছু মুরব্বি এসে তার বাঁধন খুলে দেয়। পরবর্তীতে মাগরিব নামাজের পর মসজিদ কমিটির সভাপতি আব্দুস সামাদ স্থানীয় বাসিন্দা আলমগীর, বাড়িওয়ালাসহ মুরব্বিরা তাকে মসজিদের সামনে ডেকে নিয়ে যায় এবং দোকানদার আনোয়ারকে দিয়ে তার মাফ চাওয়ায়। 

আলমগীর হোসেন জানান, দুপুর ১২টার দিকে তিনি বাসা থেকে বের হয়ে ঘটনাটি দেখেছেন। তিনি দোকানদার আনোয়ারকে বকাঝকাও করেছেন। মাগরিব নামাজের পর মসজিদ কমিটির লোকজন ওই নারীর নিকট আনোয়ারকে মাফ চাইতে বলে এবং সে পা ধরে মাফ চেয়েছে। 

আল আকসা জামে মসজিদ সভাপতি আব্দুস সামাদ বিষয়টি স্বীকার করে জানান, ঘটনাটা যাতে বড় না হয় সেজন্য তিনিসহ এলাকার মুরব্বিরা মাগরিব নামাজের পর মসজিদের সামনে বিচার সালিশির মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি করে দিয়েছেন।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া জানান, এ বিষয়ে তাকে কেউ অবগত করেনি। তিনি বিষয়টি খোঁজ নিয়ে ব্যব্স্থা নেবেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা