× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিএনপি নেতার সংবাদ সম্মেলন

‘শমসের মবিন বিশ্বাসঘাতক ও পথভ্রষ্ট’

সিলেট অফিস

প্রকাশ : ২১ অক্টোবর ২০২৩ ১৯:৩৫ পিএম

আপডেট : ২১ অক্টোবর ২০২৩ ১৯:৪৮ পিএম

‘শমসের মবিন বিশ্বাসঘাতক ও পথভ্রষ্ট’

বিএনপির চেয়ারপারসনের সাবেক উপদেষ্টা তৃণমূল বিএনপির চেয়ারপারসন শমসের মবিন চৌধুরীকে বিশ্বাসঘাতক, নীতিহীন ও পথভ্রষ্ট বলে মন্তব্য করেছেন সিলেট জেলা বিএনপির জ্যেষ্ঠ সদস্য ফয়সল আহমদ চৌধুরী। 

শনিবার (২১ অক্টোবর) দুপুর ২টায় সিলেট নগরীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে এ মন্তব্য করেন তিনি। 

এ সময় ফয়সল আহমদের সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুল হক চৌধুরী, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নোমান উদ্দিন মুরাদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বল, বিয়ানীবাজার পৌর বিএনপির সভাপতি মিজানুর রহমান রুমেল, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জুয়েল, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছরওয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মাহবুর রহমান প্রমুখ। 

প্রবাসী অধ্যুষিত বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলা নিয়ে সংসদীয় আসন সিলেট-৬ গঠিত। এ আসনের গোলাপগঞ্জে শমসের মবিন চৌধুরীর বাড়ি আর বিয়ানীবাজারে ফয়সল চৌধুরীর বাড়ি। ফয়সল চৌধুরী ২০১৮ সালের নির্বাচনে এ আসন থেকে বিএনপির প্রার্থী ছিলেন। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে ফয়সল চৌধুরীকে নিয়ে মিথ্যা তথ্য ছাড়ানো ও তার দল সম্পর্কে কটূক্তির অভিযোগ উঠে শমসের মবিন চৌধুরীর বিরুদ্ধে। 

শনিবার শমসের মবিন চৌধুরীর বিরুদ্ধে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ফয়সল চৌধুরী বলেন, বর্তমান অবৈধ সরকার ক্ষমতায় থাকা নিশ্চিত করতে তাদের কিছু ক্রীড়নক মাঠে নামিয়েছে। এরা সরকারের এজেন্ট হিসেবে সাধারণের মনে মিথ্যাচারের মাধ্যমে বিভ্রান্ত সৃষ্টির পাঁয়তারায় লিপ্ত হয়েছে।

ফয়সল চৌধুরী বক্তব্যে আরও বলেন, ‘সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের গোলটেবিল বৈঠকে তেমনি এক ব্যক্তি শমসের মবিন চৌধুরী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য প্রার্থী তথা আমার ও স্থানীয় বিএনপি সম্পর্কে নানা বিভ্রান্তিকর মন্তব্য করেন। তিনি তার বক্তব্যে চরম মিথ্যাচারের আশ্রয় নিয়ে আমার সঙ্গে ফোনালাপের একটি বিষয়ের অবতারণা করেন। আমি এমন মিথ্যা বক্তব্যের তীব্র নিন্দা জানাচ্ছি এবং অবিলম্বে তার বক্তব্য প্রত্যাহারের আহ্বান জানাচ্ছি। এমন নির্লজ্জভাবে কেউ মিথ্যে বলতে পারে, তা আমার কাছে অকল্পনীয়। অথচ যিনি এই মিথ্যাচার করছেন। অবশ্য তিনি রাজনীতিবিদ, তবে দলছুট, নীতিহীন এবং পথভ্রষ্ট।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা