× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বগুড়ায় গৃহবধূ হত্যায় জড়িত সন্দেহে যুবক আটক

বগুড়া অফিস

প্রকাশ : ২০ অক্টোবর ২০২৩ ১৭:৫৭ পিএম

আপডেট : ২০ অক্টোবর ২০২৩ ১৮:২২ পিএম

হত্যার শিকার গৃহবধু তাসলিমা আক্তার। প্রবা ফটো

হত্যার শিকার গৃহবধু তাসলিমা আক্তার। প্রবা ফটো

বগুড়ায় সন্তানকে আটকে রেখে নিজ বাড়িতে গৃহবধূ তাসলিমা আক্তার হত্যার ঘটনায় জড়িত সন্দেহে এক যুবককে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাতে তাকে আটক করা হয়। তবে তদন্তের স্বার্থে তার নাম পরিচয় প্রকাশ করেনি ডিবি।

বগুড়া ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজ হাসান প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমরা জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন এক যুবককে আটক করেছি। তবে তদন্তের স্বার্থে এখনি কিছু বলা যাচ্ছে না। আমাদের কয়েকটা টিম কাজ করছে। আশা করছি শিগগির তাসলিমা হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত হবে। 

এর আগে বৃহস্পতিবার রাত ৮টার দিকে শহরের নিশিন্দারা মধ্যপাড়ায় নিজ বাসা থেকে তাসলিমার মরদেহ উদ্ধার করা হয়। ওই গৃহবধূর তিন বছর বয়সি শিশুকেও হাতুড়ি দিয়ে আঘাত করে রুমে আটকে রাখা হয়। নিহত তাসলিমা ওই এলাকার সিরাজুল ইসলামের স্ত্রী।

নাম প্রকাশ না করার শর্তে নিহত তাসলিমার এক স্বজন জানান, দুই মাস আগে তাসলিমার কাছে কর্নপুর গ্রামের শাকিব নামে এক যুবক ১০ হাজার টাকা ধার চান। টাকার ব্যাপারে তাসলিমা তার স্বামী সিরাজুলকে বললে তাসলিমার বাবার বাড়ির পাশে শাকিবের বাড়ি হওয়ায় টাকা দিতে রাজি হয়। তবে সেই টাকা নভেম্বরের মধ্যে পরিশোধ করার কথা ছিল শাকিবের।

সিরাজুল ইসলাম বলেন, টাকা নিয়ে শাকিবকে দেওয়া ধারের টাকা নভেম্বরে দেওয়ার কথা ছিল। এ কারণে শাকিবের সঙ্গে আর কোনো কথা হয়নি। তবে স্ত্রীর সঙ্গে এই টাকা নিয়ে কোনো ঝামেলা আছে কিনা এ বিষয় নিয়েও আমার জানা নাই। 

নাম প্রকাশ করার শর্তে পুলিশের এক কর্মকর্তা বলেন, প্রাথমিকভাবে জানা গেছে আর্থিক লেনদেনের কারণে তাসলিমাকে হত্যা করা হতে পারে। তবে তদন্ত যেহেতু চলছে বিস্তারিত ধীরে ধীরে জানা যাবে। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, তাসলিমার মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত শিশুর অবস্থা আগের চেয়ে ভাল। তবে এ ঘটনায় এখনও মামলা হয়নি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা