× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চাঁপাইনবাবগঞ্জ আওয়ামী লীগ কার্যালয়ে স্মার্ট কর্নারের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২৩ ২০:৪২ পিএম

আপডেট : ১৯ অক্টোবর ২০২৩ ২১:০৬ পিএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মার্ট কর্নার ও অনলাইন ক্যাম্পেইন ট্রেনিং ‘দ্য ড্রিল’ এর উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা। প্রবা ফটো

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মার্ট কর্নার ও অনলাইন ক্যাম্পেইন ট্রেনিং ‘দ্য ড্রিল’ এর উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা। প্রবা ফটো

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মার্ট কর্নার ও অনলাইন ক্যাম্পেইন ট্রেনিং ‘দ্য ড্রিল’ এর উদ্বোধন করেছেন আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক এবং সাবেক মন্ত্রী পরিষদ সচিব কবির বিন আনোয়ার। 

নির্বাচন পরিচালনা কমিটির নেওয়া ‘রোড টু স্মার্ট বাংলাদেশ’ কর্মসূচির আওতায় দেশব্যাপী দলের সাংগঠনিক জেলা অফিসগুলোকে স্মার্ট কার্যালয় হিসেবে গড়ে তোলার লক্ষ্যে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) এসব কার্যক্রমের উদ্বোধন করা হয়।

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দলীয় নেতা-কর্মীদের তথ্য-প্রযুক্তি ব্যবহারে উদ্বুদ্ধকরণ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতেই এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানায় আওয়ামী লীগের ওয়েব টিম।


উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কবির বিন আনোয়ার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় বাংলাদেশ আজ ডিজিটাল বাংলাদেশে উন্নীত হয়েছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তারই ধারাবাহিকতায় আওয়ামী লীগের প্রতিটি কার্যালয়ে স্মার্ট কর্নার স্থাপনের কার্যক্রম চলমান রয়েছে। পর্যায়ক্রমে উপজেলা পর্যায়েও প্রতিটি কার্যালয়ে স্মার্ট কর্নার স্থাপন করার মাধ্যমে দেশের প্রতিটি প্রান্তে উন্নয়নের বার্তা পৌঁছে দেওয়া হবে।

এ সময় তিনি আরও বলেন, স্মার্ট কর্নার স্থাপনের মাধ্যমে আওয়ামী লীগ কার্যালয়ে ডিজিটাল সুবিধার মাধ্যমে মুক্তিযুদ্ধ, সরকারের উন্নয়ন, সাফল্য ও সম্ভাবনার চিত্র তুলে ধরে প্রচার চালানো যাবে। এ উদ্যোগের ফলে নতুন প্রজন্ম সঠিক ইতিহাস ও তথ্য পাবে। এ সময় তিনি ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তিকে রুখে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের গতিকে আরও বেগবান করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল অদুদের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতি হিসেবে বক্তব্য রাখেন জেলার সভাপতি মো. জিয়াউর রহমান। জেলা কমিটি থেকে উপস্থিত ছিলেন জেলার সহ-সভাপতি মো. রুহুল আমিন, মো. হুমায়ন রেজা, সৈয়দ নজরুল ইসলাম, আব্দুল খালেক, আমিনুল ইসলাম, ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিউল উদ্দীন আহমেদ সিমুল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়াউর রহমান আরমান, দপ্তার সম্পাদক আরিফুর রেজা ইমন, সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান ও জেলার অন্যান্য কেন্দ্রী নেতারা।


এ ছাড়া উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জের পাঁচ উপজেলার সভপতি ও সাধারণ সম্পাদকরা। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা