× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাজারের উন্নয়ন নিয়ে অপপ্রচারের অভিযোগ

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিবেদক

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২৩ ২৩:০৩ পিএম

বাজারের উন্নয়ন নিয়ে অপপ্রচারের  অভিযোগ

লক্ষ্মীপুরের রামগতি পৌরসভার সদর আলেকজান্ডার বাজারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে অপপ্রচারের অভিযোগ করেন কাউন্সিলর ও বাজার ব্যবসায়ীরা। তারা বলেন, বাজারের অস্থায়ী দুটি শেডে কোনো রকম ব্যবসা পরিচালনা করে আসছিলেন ক্ষুদ্র ব্যবসায়ীরা।

পৌরসভার তত্ত্বাবধায়নাধীন ওই দুটি শেডের একটি আবার পুড়ে যায়। এতে আরও ভোগান্তি বেড়ে যায়। বিষয়টি বিবেচনায় নিয়ে সেখানে একটি ‘কিচেন মার্কেট’ নির্মাণের উদ্যোগ নিয়েছে পৌর কর্তৃপক্ষ। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীন ‘কোভিড-১৯ রিকভারি প্রজেক্টের’ আওতায় অর্ধকোটি টাকা বরাদ্দে ‘কিচেন মার্কেটটির’ নির্মাণকাজ চলছে। কিন্তু একটি কুচক্রী মহল উন্নয়নমূলক এ কর্মকাণ্ড নিয়ে অপপ্রচার শুরু করেছে। শনিবার (১৪ অক্টোবর) সংবাদ সম্মেলন করে এসব দাবি করেছেন রামগতি পৌরসভার কাউন্সিলর ও বাজারের ব্যবসায়ীরা। পৌরসভার হলরুমে পৌর কর্তৃপক্ষ, আলেকজান্ডার বাজার পরিচালনা কমিটি ও বাজারের ব্যবসায়ীরা যৌথভাবে এ সংবাদ সম্মেলন আয়োজন করে।

সংবাদ সম্মেলনে পৌরসভার প্যানেল মেয়র শাহাদাত হোসেন জানান, কিচেন মার্কেট নির্মাণকালীন সময়ের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে ওইসব ক্ষুদ্র ব্যবসায়ীকে ব্যবসা চালিয়ে নেওয়ার জন্য আল-আমিন মার্কেটে বসার সুযোগ করে দেওয়া হয়েছে। পৌর কর্তৃপক্ষের সহযোগিতায় বাজারের পরিচালনা কমিটির লোকজনই এটি করেছেন। এখানে কোনো দখল বা অর্থনৈতিক লেনদেন হয়নি। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা